IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> নগর-গ্রাম >> ঝালকাঠিতে কিশোর গ্যাং’র দুই গ্রুপের সংঘর্ষে আহত দুই

ঝালকাঠিতে কিশোর গ্যাং’র দুই গ্রুপের সংঘর্ষে আহত দুই

সংঘর্ষ

ফাইল ফটো

ধূমকেতু প্রতিবেদক, ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাং এর দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষে দুইজন গুরুত্বর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকালে উপজেলার বাগড়ি ও স্কুল খেলার মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে উপজেলা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাং এর দুই গ্রুপের মধ্যে পূর্ব থেকেই ছোট ছোট মারামারির ঘটনা ঘটে। পরে গত ৭ জুলাই মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুর ছেলে জাহেদ জোহা ও শাকিল, সানি গ্রুরের মধ্যে পাল্টাপাল্টি হামলা হয় এসময় জায়েদ জোহা গ্রুপের জোহা গুরুত্বর আহত হয়। ঐ ঘটনায় পরে জোহা গ্রুপের জোবায়েরের নেতৃত্বে ডাকবাংলো মোরের শাকিল, সানি গ্রুপের আজিমের ওপর হামলা চালায়। ঐ দিনের হামলার জের ধরে বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকাল সোয়া পাঁচটার দিকে রাজাপুর পাইলট মডেল স্কুলে খেলার মাঠে শাকিল, সানি গ্রুপের ওপর জাহেদ জোহা গ্রুপ হামলা চালায়। এতে শাকিল, সানি গ্রুপের মঠবাড়ি ইউনিয়নের বাদুরতলা এলাকার ও বর্তমান টিএন্ডটি রোডের বাসিন্দা মৃত আবুল কালামের ছেলে সানি (১৩) গুরুতর আহত হয়।

এর পরে শাকিল, সানি গ্রুপ বাগড়ি বাজারে জুবায়েরকে না পেয়ে তার বাবা পানের দোকানী সাইদুলকে দোকান থেকে ধরে নিয়ে মারধর করে। এতে সাইদুল আহত হয়। এর পরে তৃতীয় দফায় বাগড়ি আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের গেটে শাকিল, সানি গ্রুপ জোহা গ্রুপের ওপর হামলা চালায় এবং জোহার মোটরসাইকেল কুপিয়ে বিনষ্ট করে। এতে জোহা গ্রুপের উপজেলা মনোহরপুর এলাকার শামিমের ছেলে ফাহিম (১৮) গুরুতর আহত হয়। আহতদের অবস্থা খারাপ হওয়ায় তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উভয় গ্রুপের প্রায় সব সদস্যরাই রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্লাস নাইনের ছাত্র।

আহত সানির মা মহিলা আওয়ামী লীগ নেত্রী লিপি বেগম বলেন, কি নিয়ে জামেলা তা আমি জানিনা। তবে ভাইস চেয়ারম্যান লাইজুর ছেলে একদিন মহিলা কলেজের গেটে আমার দুই ছেলে শাকিল, সানিকে একবার মারধর করে। পরে আবার লাইজুর ছেলে জোহাকে শাকিল, সানি, আজিম মারে। তখন আমরা লাইজুকে বলেছিলাম আমরা নিজেরা নিজেরা বসে ছেলেদের মিলিয়ে দেই। পরে কি হইছে তা আর জানিনা।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আফরোজা আক্তার লাইজু বলেন, গত ৭জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জোহাকে এলোপাথ্যারি পিটিয়ে রক্তাক্ত জখম করে শাকিল, সানি, আজিম, রাব্বিসহ কয়েকজন। এ ঘটনার জেরে আমাদের কিছু না জানিয়েই ওরা আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় গ্রুপের ২জন রক্তাক্ত জখম হয়। এদের মধ্যে ফাহিমের অবস্থা আশঙ্কাজনক।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, কিশোরদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এখনও কোন মামলা হয়নি। দুই পক্ষের দুজন বরিশালে চিকিৎসাধীন রয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news