IMG-LOGO

বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নাটোরে ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১ফুলবাড়ীতে এক বাড়ীর বিদ্যুৎ বিল আর এক বাড়ীতেরাসিকের কর্মকর্তা/কর্মচারীগণের ক্ষেত্রে সর্বজনীন পেনশন চালুকরণের নিমিত্তে সভাবদলগাছীতে দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধনমান্দায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যুপোরশার পূণর্ভবা এখন বালুচরনন্দীগ্রামের বৃন্দাবন পাড়া হরিবাসর পরিদর্শনে এমপিচাইনিজ কুড়ালসহ আটক কিশোরকে ছেড়ে দিল পুলিশচেয়ারম্যান পদে আ.লীগের চার সহ ৬ জনের মনোনয়ন দাখিলচার দিনে রাজস্ব আয় সাড়ে ১৬ লাখঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সভাপতিকে সংবর্ধনাসাপাহারে বাংলা নববর্ষ বরনদরিদ্রদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে সরকার : গামামহাদেবপুরে চেয়ারম্যান ৮ ও ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিলপাল্টা হামলা চালাতে মরিয়া হয়ে উঠেছে ইসরায়েল
Home >> নগর-গ্রাম >> জয়পুরহাটে ক্রপটেক বাংলাদেশ কোম্পানীকে জরিমানা

জয়পুরহাটে ক্রপটেক বাংলাদেশ কোম্পানীকে জরিমানা

ধূমকেতু প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটে ক্রপটেক বাংলাদেশ নামে এক কৃষি পণ্য উৎপাদনকারী কোম্পানিকে ভেজাল সার তৈরীর অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট বিসিক শিল্প নগরী এলাকায় অবস্থিত কারখানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে জরিমানা করা হয় ও পরিক্ষার জন্য কিছু স্যাম্পল পণ্য জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর জয়পুরহাট এর সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী ও র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোস্তফা জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, ক্রপটেক বাংলাদেশ লিমিটেডের কৃষি পণ্য উৎপাদনের লাইসেন্স এর মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর কোম্পানীর এমডি কামাল উদ্দীন কারখানার উৎপাদন বন্ধ রাখেন। তারপরে কোম্পানীর চেয়ারম্যান তরিকুল ইসলাম অবৈধভাবে উৎপাদন করে আসছিলেন। এরপরে অভিযোগের ভিত্তিতে গত ০১/০৯/২০২২ ইং তারিখে সদর উপজেলা নির্বাহী অফিসার পণ্যের লাইসেন্স নবায়ন না করা পর্যন্ত কারখানায় উৎপাদন বন্ধের মৌখিক নির্দেশ দেন। তারপরে ও ক্রপটেক বাংলাদেশ লিমিটেডে এর চেয়ারম্যান তরিকুল ইসলাম আদেশ অমান্য করে ভেজাল কৃষি পণ্য উৎপাদন করে আসছিলেন অভিযোগ কোম্পানীর এমডি কামাল উদ্দীনের। এরপর র‍্যাবের নজরে আসলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর জয়পুরহাট এর সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী বলেন, আমরা ও র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের যৌথ অভিযানে ক্রপটেক বাংলাদেশ নামে এক কৃষি পণ্য উৎপাদনকারী কোম্পানিকে ভেজাল সার তৈরীর অভিযোগ ও দৃশ্যমান কিছু অপরাধের কারনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরিক্ষার জন্য কিছু স্যাম্পল পণ্য সংগ্রহ করেছি, এসব পণ্য পরীক্ষা করে ভেজাল প্রমানিত হলে সবোর্চ্চ শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news