IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগরাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে প্রচার-প্রচারনায় প্রার্থীরারাজশাহীতে ‘গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের উদ্বোধন
Home >> নগর-গ্রাম >> জয়পুরহাটে টাপেন্টাডল ও ট্রাডলসহ মাদক ব্যবসায়ী আটক

জয়পুরহাটে টাপেন্টাডল ও ট্রাডলসহ মাদক ব্যবসায়ী আটক

ধূমকেতু প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে হেরোইন-ইয়াবার বিকল্প মাদক ৫০ (পঞ্চাশ) পিস টাপেন্টাডল ও ট্রাডলসহ ইয়াছিন হোসেন (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে ডিবি-পুলিশ।

শনিবার (৫ নভেম্বর) জয়পুরহাট জেলা পুলিশ সুপার নূরে আলম এর নির্দেশে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহেদ আল মামুনের দিক-নির্দেশনায় সদর উপজেলার চকবরকত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, সদর উপজেলার চকবরকত ইউনিয়নের দোগড় এলাকার মুকুল হোসেনের ছেলে ইয়াছিন হোসেন।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কার্যালয় সূত্রে জানা যায়,পুলিশ সুপার নূরে আলম এর কঠোর নির্দেশে জেলা জুড়ে মাদক নির্মূল অভিযানের অংশ হিসেবে শনিবার গোয়েন্দা তথ্যের ভিক্তিতে সদর উপজেলার চকবরকত ইউনিয়নের দোগড় গ্রামে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) মিজানুর রহমান, এ.এসআই ইসমাইল হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটের বিকল্প মাদক ৫০ (পঞ্চাশ) পিস টাপেন্টাডল ও ট্রাডলসহ মাদক ব্যবসায়ী মো.ইয়াছিন হোসেন কে হাতেনাতে আটক করা হয়।

আটককের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান, জয়পুরহাট জেলা টি ভারত সীমান্তবর্তী জেলা হওয়াই বিভিন্ন রুপে মাদক ব্যবসায়ীরা তাদের মাদক ব্যবসা চালিয়ে গেলেও জেলা পুলিশ সুপারের কঠোর নির্দেশে ডিবিপুলিশ প্রতিনিয়তই মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছে।

ওসি আরও জানান, মাদক ব্যবসায়ী ইয়াছিনকে আটকের পর তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি মাদক নির্মূল না হওয়া পর্যন্ত জেলা জুড়ে ডিবিপুলিশের মাদক বিরোধী অভিযান চলমান থাকবে বলেও ওসি জানান।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news