IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন‘দেশের মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি’আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা
Home >> নগর-গ্রাম >> টপ নিউজ >> গাজীপুর ও সিরাজগঞ্জে মাদকসহ শীর্ষ ছয় ব্যবসায়ী গ্রেপ্তার

গাজীপুর ও সিরাজগঞ্জে মাদকসহ শীর্ষ ছয় ব্যবসায়ী গ্রেপ্তার

ধূমকেতু প্রতিবেদক, পাবনা : গাজীপুর ও সিরাজগঞ্জে পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ শীর্ষ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

শনিবার (১৭ জুলাই) দিবাগত রাত দেড় টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন পল্লী বিদ্যুৎ বারোইপাড়া রোড মোল্লাপাড়া এবং সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কড্ডার মোড় ও এসএস রোড এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানাধীন রুপশা এলাকার মৃত দেলশাদের ছেলে আলহাজ্ব (৩২), নওগা জেলার সদর থানাধীন চকবিলাকি এলাকার খোকা সরদারের ছেলে রাজু (২৫), দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন শিমনা এলাকার সহিদুল ইসলামের ছেলে সজিব আহম্মেদ (১৯), সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সয়াগবিন্দ (মিলনমোড়) এলাকার আব্দুল মতিন শেখের ছেলে তারিফ শেখ (৩৫), মৃত গংগা প্রসাদের ছেলে শ্রী প্রশান্ত কুমার (৩৮) এবং এসএস রোড (মনোহারী পট্টি) এলাকার মৃত আব্দুর রশিদ খানের ছেলে আব্দুর রউফ লিটন (৪৬)।

র‌্যাব-১২ জানায়, গোপন সাংবাদের ভিত্তিতে শনিবার (১৭ জুলাই) দিবাগত রাত দেড় টার দিকে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন পল্লী বিদ্যুৎ বারোইপাড়া রোড মোল্লাপাড়া মোড় আব্দুল্লাহ অটো হাউজের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৯৬৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আলহাজ্ব (৩২) কে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থাকা নগদ ৫৭০/- টাকা ও ০১ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে গাজীপুরের কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, শুক্রবার (১৬ জুলাই) দুপুর ১২ টার দিকে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কড্ডার মোড়ে এসআই বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২৮৪ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী রাজু (২৫) ও সজিব আহম্মেদ (১৯) কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থাকা নগদ ৪৬৫০/- টাকা ও ০২ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪ (গ) ধারায় ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, শুক্রবার (১৬ জুলাই) দুপুর সোয়া ১ টার দিকে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ সদর থানাধীন এসএস রোডের ভিআইপি মোড়স্থ লিলি কসমেটিক্স ষ্টোরের সামনে পাকা রাস্তার পার্শ্বে অভিযান চালিয়ে ০৩ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী তারিফ শেখ (৩৫), শ্রী প্রশান্ত কুমার (৩৮) ও আব্দুর রউফ লিটন (৪৬) কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থাকা নগদ ৩৬০০/- টাকা ও ০৩ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(ক) ধারায় ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news