IMG-LOGO

বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
অভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন‘দেশের মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি’আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা৮০ কিমি বেগে ঝড়ের আভাসবিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগতানোরে দুই শতাধিক আম গাছ কেটে জমি দখলের চেষ্টার অভিযোগনাচোলে জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি উদ্বোধনগোমস্তাপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনগোমস্তাপুরে শিশুর পরিপুরক খাবার বিষয়ক উঠান বৈঠকরামনবমীর উৎসবে ভক্তদের মিলনমেলা মান্দার রঘুনাথ মন্দিরেমোহনপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন‘আত্মসর্মপণ করলে কুকিচিনকে পুনর্বাসন করা হবে’তৃতীয় ধাপে উপজেলায় ভোটের তফশিল ঘোষণাইসরাইলের পাল্টা হামলার হুমকিপাবনায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ
Home >> বিনোদন >> এখনো ফিট আছেন নুসরাত

এখনো ফিট আছেন নুসরাত


ধূমকেতু নিউজ ডেস্ক : সম্প্রতি মা হয়েছেন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তবে তাকে নিয়ে সমালোচনার আর যেনো শেষ নেই! বিশেষ করে তার সন্তানের বাবা কে এই নিয়ে সবার মনেই ছিলো নানা যল্পনা কল্পনা। ব্যক্তিগত জীবন কিংবা রাজনৈতিক জীবন সবখানেই আছে সমাচলোনা তাকে নিয়ে। তার নামের সঙ্গে বিতর্ক কথাটা যেন বরাবরই লেগে থাকে। তবে এতোকিছুর পরেও সে নিজের ফিল্মি ক্যারিয়ারে সফল।

এতিমধ্যে নুসরাত নিজেকে আরও সাহসী করে তুলে ধরেছেন। অন্তঃস্বত্ত্বা অবস্থায় ফটোশুট থেকে শুরু করে বান্ধবীদের সঙ্গে ছবি সব জায়গাতেই উজ্জ্বল নুসরাতকে দেখা গেছে। অন্তঃস্বত্ত্বা অবস্থাতেও তিনি কীভাবে এতো গ্ল্যামারাস ও ফিট ছিলেন সে বিষয়েও অনেকেই মন্তব্য করেছেন।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, সন্তান হওয়ার পরও নুসরাত যেন ঠিক আগের মতোই আছেন! শরীরে জমেনি কোন বাড়তি মেদ। চেহারার উজ্জ্বলতাও যেন অনেকটা বেড়েছে। একই সঙ্গে আরও আত্মবিশ্বাসী হয়ে নিজের ছবি ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট করছেন এই নায়িকা।

তবে সব জায়গাতেই নুসরাতের ফ্রেশ লুক কিন্তু সেটা কীভাবে যদিও এ বিষয়ে নতুন করে তিনি কিছুই জানাননি। তবে নিজের ফিটনেস এবং ডায়েটের গোপন কথা তিনি জানিয়েছিলেন আগেই। কিছু নিয়ম মেনে চলতেন বলেই নুসরাত জাহান এখনও ঝলমলে আর গ্ল্যামারাস আছেন। নুসরাতের বিপাক হার ভালো। তার ছিপছিপে শরীরের রহস্য হলো তার মজবুত মেটাবলিজম। স্বাভাবিকভাবেই তিনি ছিপছিপে।

নুসরাত জানিয়েছেন, শরীরচর্চা করতে তার খুব একটা ভালো লাগে না। যতটুকু দরকার ততটুকুই করেন।

ইয়োগা করে থাকেন

নিয়মিত যোগাসন করেন নুসরাত। তার মতে শরীরকে ফিট রাখতে এর থেকে ভালো উপায় আর হয় না। শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, ত্বককে রাখে সতেজ ও বয়সও ধরে রাখে। নিয়মিত যোগচর্চার কারণেই মা হয়েও ফিট নুসরাত। নিজেকে ফিট রাখতে তিনি যে নিয়মিত যোগাসন করেন সেই প্রমাণ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। প্রতিদিন কমপক্ষে আধা ঘণ্টা তিনি যোগাসন করেন।জিমে গিয়ে ভারি যন্ত্রপাতি ব্যবহার করতে পছন্দ করেন না নুসরাত। তবে ন্যূনতম কার্ডিও তিনি নিয়মিত করেন। সকালে নিয়মিত জগিং, ওজন তোলা ইত্যাদিও করে থাকেন।

নুসরাতের প্রতিদিনের ডায়েট চার্ট

নুসরাত খেতে ভীষন পছন্দ করেন। বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে তিনি তৃপ্তি সহকারে খান। তবে প্রতিদিনের খাবার খান মেপে। সকালে গ্রিন টি দিয়ে দিন শুরু করেন।এরপর সকালের নাস্তায় পুষ্টিকর খাবার খান। প্রায় প্রতিদিনই খান বেরি। এটি অ্যান্টি অক্সিডেন্টে ভরপুর। খিদে পেলেই ফল খান নুসরাত। দুপুরে খান ভাত, টকদই, অলিভ অয়েল দিয়ে রান্না করা সবজি ও মাছ। রাতে চিকেন সেদ্ধ ও স্যুপ খান নিয়মিত। যদিও তিনি গর্ভাবস্থায় ডাক্তারের পরামর্শে ডায়েট মেনে চলেছেন।

আপনিও চাইলে পুষ্টিবিদের পরামর্শ আনুযায়ী খাদ্যতালিকা মেনে চলতে পারেন। তাহলে বয়স বা পরিস্থিতি যা ই হোক না কেন নিজের সৌন্দর্য ধরে রাখতে পারবেন আপনিও।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news