IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> রাজনীতি >> পবায় নৌকার সমাবেশ, ধানের শীষের গণসংযোগ

পবায় নৌকার সমাবেশ, ধানের শীষের গণসংযোগ

ধূমকেতু প্রতিবেদক : সোমবার বিকালে হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন, নওহাটা পৌর নবনির্বাচিত মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, পবা উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউপি চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, মফিদুল ইসলাম বাচ্চু, কামরুল হাসান রাজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান ও সভা পরিচালনা করেন, সাধারণ সম্পাদক আব্দুল হালিম।

সার্বিক দায়িত্বে ছিলেন, হুজুরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা।

উপস্থিত ছিলেন পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা এলাকার উন্নয়নের জন্যই নৌকা প্রতিকে ভোট দিতে বলেন।

এদিকে নৌকার প্রার্থীর ন্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনীত প্রার্থী মামুনুর সরকার জেডও সভা-সমাবেশ ও গণসংযোগে ছুটে চলেছেন সমান তালে। তিনিও চেষ্টা করছেন উপজেলার প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড ও গ্রামে যেয়ে জনগণের সাথে সাক্ষাত করে এবং ধানের শীষে ভোট দেয়ার আবেদন জানাচ্ছেন।

সোমবার দিনব্যাপি তিনি নওহাটা পৌরসভা বাজার, বায়া বাজার, দামকুড়া বাজার ও শীতলাই্ বাজার এলাকায় প্রচারণা করছেন।

তাঁর সঙ্গে রয়েছেন নওহাটা পৌর বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকবুল হোসেন, নওহাটা পৌর বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, মহানগর কৃষক দলের আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, নওহাটা পৌর বিএনপির সদস্য এমদাদুল হক ও আশরাফ আলী, পবা উপজেলা যুবদলের আহŸায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ ও শরিফুর রহমান শরীফ, নওহাটা পৌর যুবদলের আহ্বায়ক সুজন মোল্লা, যুবনেতা রবিউল ইসলাম, মিজানুর রহমান মিলন, পরশ ও ফয়সাল আহম্মেদ রক্সি।

এসময় উপস্থিত ছিলেন, নওহাটা পৌর ছাত্রদলের আহŸায়ক সোহেল রানা, সদস্য সচিব ফয়সাল কবীর সজল, সদস্য শাকিল ও সানোয়ারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী। উপস্থিত নেতৃবৃন্দ ধানের শীষের পক্ষে সে স্লোগান দেন এবং ভোট প্রার্থনা করেন।

রাজশাহীর পবা উপজেলা উপনির্বাচন আগামী ২৮ ফেব্রæয়ারী। এই নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও হ্যারিকেল প্রতিকের প্রার্থী আফজাল হোসেন সভা-সমাবেশে ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি ধানের শীষের প্রার্থী মামুনুর সরকার জেড উচ্চ আদালতে প্রার্থীতা ফিরে পেয়ে সকাল থেকে রাত পর্যন্ত জোরেশোরে গণসংযোগে ব্যস্ত রয়েছেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news