IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> রাজনীতি >> লিড নিউজ >> তানোরে ছয় ইউপির ৪ টিতেই আ.লীগ প্রার্থীর জয়

তানোরে ছয় ইউপির ৪ টিতেই আ.লীগ প্রার্থীর জয়

ধূমকেতু প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার ছয়টি ইউপির মধ্যে ৪ টিতে নৌকা ও ২ টিতে আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

১নং কলমা

ইউপিতে ৫হাজার, ৫শ’ ১০ ভোট বেশী পেয়ে আওয়ামী লীগ বিদ্রোহী (চশমা) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী তানোর উপজেলা আওয়ামী লীগ ১নং সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১২ হাজার ৭শ’ ৬৬ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ দলীয় (নৌকা) প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান কলমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন পেয়েছেন ৭হাজার ২শ’ ৫৬ভোট।

২নং বাধাইড়

ইউপিতে ১হাজার, ৮শ’ ৯৫ ভোট বেশী পেয়ে আওয়ামী লীগ (নৌকা) প্রতিকের প্রার্থী বাধাইড় ইউপি আ’ লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫হাজার, ৪শ’ ২৩ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি (আনারস) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা কামরুজ্জামান হেনা পেয়েছেন ৩ হাজার ৫শ’ ২৮ভোট।

৩নং পাঁচন্দর

ইউপিতে ১হাজার, ৪শ’ ৩২ ভোট বেশী পেয়ে আওয়ামী লীগ (নৌকা) প্রতিকের প্রার্থী পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি আব্দুল মতিন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার, ৭ শ’ ৫১ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী (মোটরসাইকেল) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম পেয়েছেন ৭হাজার ৩শ’ ১৯ভোট।

৫নং তালন্দ

ইউপিতে ২শ’ ৩৩ ভোট বেশী পেয়ে আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র (আনারস) প্রতিকের প্রার্থী তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নাজিম উদ্দীন বাবু বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২হাজার ৩শ’ ২১ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর আওয়ামী লীগ বিদ্রোহী (মোটরসাইকেল) প্রতিকের প্রার্থী পেয়েছেন ২ হাজার ৮৮ ভোট। জামায়াত নেতা (চমশা) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আক্কাশ আলী পেয়েছেন ২হাজার, ৬২ ভোট এবং আওয়ামী লীগ দলীয় (নৌকা) প্রতিকের প্রার্থী তানোর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম পেয়েছেন ১হাজার ৪শ’ ১২ভোট।

৬ নং কামারগাঁ

ইউপিতে ১হাজার ৮শ’ ৯৪ ভোট বেশী পেয়ে নৌকা প্রতিকের প্রার্থী কামারগাঁ ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭হাজার ৭ শ’ ৮০ ভোট

তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র (মোটরসাইকেল) মোসলেম উদ্দীন প্রামানিক পেয়েছেন ৫হাজার ৮শ’ ৮৬ ভোট।

৭ নং চান্দুড়িয়া

ইউপিতে ৫শ’ ৭৮ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ দলীয় (নৌকা) প্রতিকের প্রার্থী চান্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান। তিনি পেয়েছেন ৩হাজার ৮ শ’ ৮ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী (মটরসাইকেল) প্রতিকে স্বতন্ত্র প্রার্থী তানোর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম পেয়েছেন ৩ হাজার, ২ শ’ ৩০ভোট।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news