IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> রাজনীতি >> ‘বিজয়ের মাসে চরতারাপুরে আবারো নৌকার বিজয় হবে’

‘বিজয়ের মাসে চরতারাপুরে আবারো নৌকার বিজয় হবে’

ধূমকেতু প্রতিবেদক : পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেছেন, ডিসেম্বর আমাদের বিজয়ের মাস। ১৯৭১ সালের এই মাসেই স্বাধীনতাবিরোধী অপশক্তিকে পরাজিত করার মধ্য দিয়ে আমাদের দেশের বিজয় অর্জিত হয়েছিল এবং গত ২০১৮ সালে বিজয়ের মাসে জাতীয় সংসদ নির্বাচনে এদেশের মানুষ ভোট দিয়ে নৌকার বিজয় উপহার দিয়েছিল। ঠিক তেমনিভাবে আবারো আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে রবিউল হক টুটুলের বিজয় সুনিশ্চিত করবে চরতারাপুর ইউনিয়নবাসী ইনশআল্লাহ।

চরতারাপুরে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। শুধু দেশের মানুষই নয় বাংলাদেশের উন্নয়নে বিষ্মিত হয়ে বিশ্ব নেতারাও বঙ্গবন্ধু কন্যাকে অভিনন্দন জানাচ্ছেন। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। শেখ হাসিনা এ দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার পর থেকে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।

শুক্রবার পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় সু-নিশ্চিত করার লক্ষ্যে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি গোলাম ফারুক প্রিন্স আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা ছাড়া দেশের দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়েছেন। আর এই উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় একটি করে ভোট দিন। তিনি এসময় ইউনিয়নের নেতাকর্মীদের সকল ভোটারের কাছে বিনয়ের সাথে ভোট চাওয়ারও আহবান জানান।

স্থানীয় নবীন বাজার মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শফিউল আযম দুলালের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, সুজানগর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, চরতারাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস।

চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী রবিউল হক টুটুল, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল হক টিপু, যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, সুজানগর উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য বকুল খান, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল ওহাব, আওয়ামী লীগ নেতা মকছেদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সুজানগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ, নাছির উদ্দিন, সন্তেশ প্রাং, নতুন বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, আওয়ামী স্বেচ্ছোসেবকলীগ চরতারাপুর ইউনিয়ন শাখার আহ্বায়ক শাহজাহান আলী তুফাই, বাংলাদেশ ছাত্রলীগ চরতারাপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক নিরব প্রাং সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা আগামী ২৬ ডিসেম্বর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী রবিউল হক টুটুলকে বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news