IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে
Home >> রাজশাহী >> কাঁকনহাটে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

কাঁকনহাটে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ধূমকেতু প্রতিবেদক : জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত তম জন্ম বার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে কাঁকানহাট পৌরসভায় বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন করা হয়। ম্যুরাল উদ্বোধন শেষে পৌর অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাঁকনহাট পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ। প্রধান অতিথি ছিলেন, তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়েজ উদ্দিন বিশ্বাস। সভা সঞ্চালনা করেন কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য কৃষ্ণা দেবী, গোদাগাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু, গোগ্রাম ইউপি চেয়ারম্যান অধ্যাপক মজিবুর রহমান, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, পৌর কৃষকলীগ সভাপতি কল্লোল মোল্লা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, পৌর মহিলী লীগের সভাপতি আশরাফুন্নেসা পরি ও সাধারণ সম্পাদক মর্জিনা পারভীনসহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, পৌর কাউন্সিলরবৃন্দ এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং প্রায় পাঁচ হাজারের অধিক জনগণ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, এই পৌরসভার একমাত্র যোগ্য ব্যক্তি পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ। তাঁর ডাকে হাজার হাজার লোক উপস্থিত হন। আজও তার ব্যতিক্রম ঘটেনি। তিনি বলেন, মেয়র মজিদ কোন হাইব্রিড নেতা নয়। তিনি আওয়ামী লীগের পরিক্ষিত একজন মুজিব সেনা। তাঁর নেতৃত্বে কাঁকনহাট এখন আওয়ামী লীগের উর্বর ভূমিতে পরিণত হয়েছে। আগামী পৌরসভা নির্বাচনে তিনি নৌকার হাল ধরবেন।

কাঁকনহাটে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র মজিদের বিকল্প নাই উল্লেখ করে তিনি আরো বলেন, এখন যারা মজিদের বিরোধা করছেন এবং আগামী নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার স্বপন দেখছেন এবং আওয়ামী লীগের নমুনেশন নেয়ার জন্য ভাবছেন তারা বোকার স্বর্গে বাস করছেন। কারণ প্রধানমন্ত্রী আব্দুল মজিদকে ছাড়া কাউকে এই পৌর সভায় নুমনেশন দিবেন না বলে তিনি দৃঢ় চিত্তে উল্লেখ করেন।

মেয়র মজিদকে যারা অনুপ্রবেশকারী বলে টিটকারী কাটে এবং জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে তাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, মেয়র মজিদ প্রতিষ্ঠাকাল থেকে এই পৌরসভার মেয়র হয়ে আছেন। বার বার তিনি নির্বাচিত হচ্ছেন। দলমত নির্বিশেষে জনগণ ভোট প্রদান করেন। ২০০৫ সালে যখন বিএনপি সরকার ক্ষমতায় তখন তিনি বিএনপি ছেড়ে তাঁর হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেন। সেই থেকে এই দলের কান্ডারী হয়ে আছেন।

আওয়ামী লীগের ক্ষতিকারক ভাইরাস সেভেন স্টার নামে খ্যাত অখ্যাত নেতাদের কথায় কান না দিয়ে পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান মেয়র আব্দুল মজিদকে আবারও নৌকা মার্কায় ভোট প্রদান করার আহŸান জানিয়ে বক্তব্য শেষ করেন। আলোচনা সভার পূর্বে তিনি পৌর মেয়র ও অন্যান্য নেতৃবৃন্দ মিলে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন। পরে জাতির জনকের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news