IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে

রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ কোনও কারণে সারাদিন বিরক্তিভাব বজায় থাকবে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। শিক্ষক শিক্ষিকাদের জন্য সময়টা শুভ। উঁচু স্থান থেকে পড়ে গিয়ে আঘাত পাওয়ার আশঙ্কা। অতিরিক্ত লোভ বিপদ ডেকে আনতে পারে।

বৃষ: অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। আজ সাফল্য লাভের যোগ রয়েছে। ঋণ পরিশোধ করার সুযোগ পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বেশ ভালোই থাকবে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। কাউকে সুখী করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। শারীরিক দুর্বলতায় ভোগান্তি হতে পারে।

মিথুন: আজ কাজে অনীহা দেখা দেবে। অপরকে সাহায্য করার সুযোগ পাবেন। বন্ধু দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ আছে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। প্রতিবাদী মানসিকতা মন থেকে ঝেড়ে ফেলুন, না হলে বিপদ। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। কাউকে উপকারের বিনিময়ে অপমানিত হতে হবে।

কর্কট: জীবনে শুভ কিছু ঘটতে চলেছে। ঘরের দীর্ঘ মেয়াদি কোনও কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ অপরের সমালোচনা করতে যাবেন না। সেবামূলক কাজে মানসিক শান্তি বজায় থাকবে। আপনি কারও অপবাদের শিকার হতে পারেন। কাজে কোনও কারণে ব্যাঘাত ঘটতে পারে। বন্ধু প্রীতি বজায় থাকবে।

সিংহ: আজ কোনও সমস্যার সমাধান অনায়াসে হয়ে যাবে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন, বিপদের আশঙ্খা রয়েছে। ব্যথা বেদনা বাড়বে। দীর্ঘ মেয়াদি রোগের তাড়াতাড়ি চিকিৎসা করুন। বিশেষ কারও দ্বারা সংসারে উন্নতির হতে পারে। সামাজিক কোনও কারণে নিজের বীরত্ব দেখানোর সুযোগ পাবেন। দূরের কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন।

কন্যা: আজ আপনার কাজের প্রশংসা করবে অনেকেই। নতুন কোনও কাজের জন্য উৎসাহ বৃদ্ধি পাবে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ভাই বোনদের সঙ্গে হঠাৎ ঝামেলার সৃষ্টি হতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। প্রেমের জট খুলে যাবে।

তুলা: কোনও কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। ভালো কোনও জিনিস ভোগ করতে পারবেন। বাড়িতে শুভ সময় আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক: আপনার কোনও প্রতিভার জন্য আজ জনপ্রিয়তা লাভ করবেন। সকালের দিকে কোনও আর্থিক ক্ষতির খবর পেতে পারেন। আজ ব্যবসায় উৎপাদন বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়ের থেকে আজ বিশেষ সাহায্য পেতে পারেন। অতিরিক্ত অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। ব্যবসায় প্রসার হওয়ার যোগ রয়েছে।

ধনু: পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। বাড়িতে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। কোনো কিছুতে প্রতারিত হতে পারেন।

মকর: কর্মক্ষেত্রে অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। নতুন কোনও ব্যবসা করার কথা ভাবতে পারেন। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন ওঠার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ কোনও কারণে হতাশা বৃদ্ধি পাবে। অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

কুম্ভ: পরিশ্রমের ফল ভাল হবে। আগুন থেকে সাবধানে থাকুন। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। গুরুজন স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। নতুন কোনও কাজের খবর পেতে পারেন। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মীন: আজ কোনও খারাপ খবর পেতে পারেন। কোনও শোকের খবর পেতে পারেন, সেই কারণে সারাদিন মানসিক কষ্ট থাকবে। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। আজ হঠাৎ করেই কিছু পেতে পারেন। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news