IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু

রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে।

তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনার বন্ধুদের বা পরিবারের সঙ্গে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে। ট্যাক্স ফাঁকি দিলে আজ বড় সমস্যায় পড়তে হতে পারেন। আপনাকে খুশি রাখার জন্য অভিভাবক এবং বন্ধুরা তাদের সেরাটা দেবে। আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন।

বৃষ: গর্ভবতী মায়েরা স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভাল প্রমাণিত হবে। আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জন করবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যান। আজ আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী প্রেমের দারুণ অভিজ্ঞতা লাভ করবেন।

মিথুন: কিছু দুঃখ সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। আপনি আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার থেকে উদ্ধার করবে। পরিবারের সদস্যদের সঙ্গে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করবেন।

কর্কট: চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সঙ্গে কাটান। আপনি নিজে আজ সতেজ অনুভব করবেন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আপনার ব্যক্তিগত জীবনে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য আনন্দ নিয়ে আসবে।

সিংহ: কিছু প্রতিকূলতার সম্মুখীন হওয়া সম্ভাবনা রয়েছে। মনোক্ষুণ্ণ হবেন না বরং আকাঙ্ক্ষিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। সঙ্কটের মূহুর্তে আত্মীয়রা সাহায্য করবে। অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। স্ত্রী আপনার জীবন পরিবর্তনে সাহায্য করবে। নিজেকে এক প্রাণোচ্ছল ব্যক্তিতে পরিণত করুন।

কন্যা: আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন। নাহলে এটি আপনার সম্পর্কগুলিকে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে। কারও বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলতে চেষ্টা করুন। পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

তুলা: সময় নষ্ট করবেন না। উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। আপনি মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকীত্ব কাটিয়ে উঠবেন। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্যের পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে।

বৃশ্চিক: আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে সচেষ্ট হোন। আপনি আজ অপ্রত্যাশিত স্থান থেকে আর্থিক লাভ পাবেন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। আপনার ভালোবাসার মানুষটিকে কঠোর কিছু না বলতে চেষ্টা করুন।

ধনু: জীবন নিয়ে হেলাফেলা করবেন না। আজ আপনি সহজেই মূলধন বা ঋণ জোগাড় করতে পারবেন। কোন প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন।

মকর: বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সম্মুখীন হওয়ায় আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করবেন। আজ জমি সংক্রান্ত কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। ঘরে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজেই আপনি কী বলছেন সে ব্যাপারে যত্নশীল হন।

কুম্ভ: আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনি অবশ্যই আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। আপনার স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে।

মীন: আজ আপনার জন্য খুব একটা ভালো দিন নয়। আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news