IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু
Home >> লাইফস্টাইল >> আজকের রাশিফল

আজকের রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আনন্দময় দিন কাটবে আজ। অপ্রত্যাশিত উৎস থেকে প্রচুর উপার্জন করবেন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু সমাজসেবামূলক কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখুন। এটি আপনাকে মানসিক শান্তি দেবে। আজ আপনার ভালোবাসা জীবনে তৃতীয় ব্যক্তি চলে আসতে পারে।

বৃষ: আজ আপনি আরাম করতে সমর্থ হবেন। যারা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সঙ্গে অংশীদারত্বে ব্যবসা পরিচালনা করছেন তাদের আজ সতর্ক থাকা দরকার, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। কিছু মানুষ আপনাকে অত্যন্ত উত্যক্ত করতে পারে, তাদেরকে উপেক্ষা করুন।

মিথুন: যোগব্যায়াম ও ধ্যান আপনাকে মানসিকভাবে সুস্থ থাকতে সাহায্য করবে। সাময়িক ঋণের জন্য যারা আপনার কাছে আসবে তাদেরকে উপেক্ষা করুন। পরিবারের কোনও সদস্যের আচরণের কারণে আপনি বিরক্ত হতে পারেন।

কর্কট: আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা এড়িয়ে চলুন। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে। আপনার বিবাহিত জীবন ভালো থাকবে না। আপনার সঙ্গীর সঙ্গে কথা বলুন

সিংহ: আপনি অন্যদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নিতে পারবেন। কিন্তু সতর্কতা অবলম্বন করা আবশ্যক। কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। আজ আপনার টাকা কোথাও আটকে থাকতে পারে। অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে।

কন্যা: আপনার উচ্চ উদ্দীপনা সত্ত্বেও আপনি এমন কারোও অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সঙ্গে নেই। আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

তুলা: আজ আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আসায় আজ আর্থিক ভাবে লাভবান হতে পারেন। পরিবারের কোনও সদস্যের আচরণের কারণে আপনি বিরক্ত থাকতে পারেন। আপনার তাদের সঙ্গে কথা বলা দরকার।

বৃশ্চিক: গর্ভবতী মায়েদের হাঁটার সময় বিশেষ যত্ন নেয়া উচিত। আজ শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না। এতে আপনার নিজের স্বার্থহানি হবে । আপনার ভালবাসার সঙ্গীর কাছ থেকে আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন।

ধনু: নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে আর স্বাস্থ্যোদ্ধার করতে এখনই শরীরচর্চা শুরু করুন। খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করা উচিত। কাজের পদ্ধতিতে যত্নশীল হোন। আপনার মধ্যে সুন্দর মানবিক মূল্যবোধের সঙ্গে অন্যদেরকে সাহায্য করার একটি সহজাত প্রবৃত্তি থাকবে।

মকর: আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। আপনার কোনও সম্পত্তি আজ চুরি হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝগড়া মানসিক উদ্বেগের দিকে যেতে পারে। নিজের এবং প্রিয়জনের জন্য কোনও বিশেষ পরিকল্পনা করুন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন।

কুম্ভ: আপনি অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নিতে পারেন। কিন্তু সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। আপনার একজন পুরানো বন্ধু আপনাকে কীভাবে আজ ব্যবসায়িক ভাবে আরও বেশি লাভ অর্জন করতে পারে সে সম্পর্কে পরামর্শ দিতে পারে।

মীন: আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আত্মীয়দের সঙ্গে কাটানো সময় আপনার উপকারে আসবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। কর্মক্ষেত্রে কারও সঙ্গে আজ আপনার ভাল কথা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news