IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois

রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ আপনাকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে যা আপনার মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারাদিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে।

বৃষ: আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। যে কোনও জায়গায় বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। প্রেম জীবনে আশা আনবে।

মিথুন: আপনার ক্ষমতা আজ অন্য দিনের চেয়ে বেশি থাকবে। বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আজ ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত। ভালোবাসার জন্য উৎসাহময় দিন৷ বিশেষ পরিকল্পনা করুন।

কর্কট: ইতিবাচক চিন্তা করুন। যদিও আজ আপনার আর্থিক স্থিতি শক্তিশালী থাকবে তবুও বুঝেশুনে ব্যয় করুন। ব্যক্তিগত এবং গোপনীয় তথ্যগুলি কারও কাছে প্রকাশ করবেন না। উদ্যম হারাবেন না ব্যর্থতা স্বাভাবিক। এটিকে ইতিবাচক ভাবে নিতে চেষ্টা করুন।

সিংহ: আজ আপনার স্বাস্থ্য সুস্থ হবে। জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। হবু জীবনসঙ্গীকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন।

কন্যা: স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। কিছু অপ্রত্যাশিত উৎস থেকে লাভ পাবেন। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। আপনার প্রিয়জন আজ আপনাকে খুশি রাখতে চেষ্টা করবেন।

তুলা: আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। ভ্রমণ করলে আপনার মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। আপনার বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না। তাতে ঝামেলা বাড়তে পারে।

বৃশ্চিক: ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যতটা চান সবার থেকে ততটাই আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন।

ধনু: আপনার স্বামী বা স্ত্রীর বিশ্বস্ততা আপনাকে খুশি দিতে পারে। দিনের পরের ভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনার কোনও কথায় প্রেমিকা আহত হতে পারেন।

মকর: বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। অপরিকল্পিত উৎস থেকে টাকাপয়সা লাভ করতে পারেন। আপনার সমস্যা গুরুতর হবে কিন্তু আপনার চারপাশের মানুষেরা তা বুঝতে চাইবেন না। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন।

কুম্ভ: আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ই আপনার আশা এবং আকাঙ্ক্ষা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে। আজ নিজের কাজ থেকে বিরত থেকে আপনি কিছু সময় নিজের জীবন সঙ্গীর সঙ্গে কাটাতে পারেন।

মীন: আপনার মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করবে। উপরি টাকা জমি-বাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সঙ্গে সাক্ষাত আপনার হৃৎস্পন্দন বাড়িয়ে তুলতে পারে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news