IMG-LOGO

সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রায়গঞ্জে আগাম সরিষার আবাদে ব্যস্ত কৃষকেরা কাঁকনহাট পৌর আ.লীগের বর্ধিত সভালালপুরে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৫দেশের উন্নয়নকে স্তব্ধ করতে চক্রান্ত করছে বিএনপি : লিটনরাজশাহীতে ড্রেন ও রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়রনাটোরে ইটভাটা মালিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদানটিকে থাকলো কোস্টারিকারাণীনগরে কৃষকের চারটি শ্যালোমেশিন চুরিরাণীনগরে শিক্ষার্থীদের যৌন হয়রানি, ৫ ঘন্টা পর অবরুদ্ধ শিক্ষককে উদ্ধারআত্রাইয়ে ককটেল হামলার অভিযোগে ৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলারাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়াআরএমপির ডিজিটাল ফরেনসিক ল্যাবের উদ্বোধনআরপিও সংশোধন প্রস্তাবে মন্ত্রণালয়কে ইসির চিঠিরাজশাহীতে স্থানীয় সরকার গাইড লাইন বাস্তবায়ন বিষয়ক সভামান্দায় ৮ দিন ধরে নিখোঁজ মানসিক প্রতিবন্ধী হেলাল
Home >> >> রাবি ফাইন্যান্স প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন ইম্পেরিয়াল ২২তম ব্যাচ

রাবি ফাইন্যান্স প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন ইম্পেরিয়াল ২২তম ব্যাচ

ধূমকেতু প্রতিবেদক, রাবি : উত্তেজনাপূর্ণ ফাইনালের মধ্য দিয়ে শেষ হলো রাজশাহী বিশ্ববিদ্যালয় ফাইন্যান্স বিভাগ প্রিমিয়ার ক্রিকেট লীগ। ছয় দিনের এই খেলা শেষে শিরোপা জিতেছে ইম্পেরিয়াল ২২তম ব্যাচ।

রোববার (৩০ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জুবেরি মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ইম্পেরিয়াল ২২তম ব্যাচ ৭ উইকেটে ওয়ারিয়র্স ২৩তম ব্যাচকে হারিয়ে জিতে নেয় ফাইন্যান্স প্রিমিয়ার লীগের শিরোপা। এর আগে টসে জিতে ব্যাটিং এ নেমে ১১৩/৯ উইকেট সংগ্রহ করে ওয়ারিয়র্স ২৩তম ব্যাচ। দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রহ করে মুন্না এবং সর্বোচ্চ উইকেট শিকার করেন ২২তম ব্যাচ এর অধিনায়ক নাঈম। প্রতিপক্ষ ব্যাট করতে নেমে ওপেনিং এ নাইম ও অনুপমের ৯০ রানের বিশাল জুটির উপর ভর করে ইম্পেরিয়াল ২২তম ব্যাচ ৭ উইকেটের বিশাল ব্যবধানে জয় লাভ করে।

ফাইনাল ম্যাচে ৪৩ রান এবং ৩ উইকেট নিয়ে ম্যান অব দা ম্যাচ এবং ১৬৮ রান এবং ৭ উইকেট শিকার করে প্লেয়ার অব দা টুর্ণামেন্ট হয়েছে ২২তম ব্যাচের অধিনায়ক নাইম। বিজয়ী দলের অধিনায়ক নাইম বলেন, “এই রকম টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন টিম হতে পেরে অনেক আনন্দিত ও খুশি আমরা”।

ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক মকছিদুল হক বলেন,” বিজয়ীদেরকে খুঁজে বের করতেই এ প্রতিযোগিতার আয়োজন। বিজয়ীরাই ইতিহাস রচনা ও ভবিষ্যৎ নির্মাণ করেন”।

তিনি আরও বলেন, ‘পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শরীর ও মন সতেজ রাখে।’

আয়োজক কমিটির অন্যতম সদস্য কাওছার ইসলাম প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, প্রতিবছর এ ধরণের আয়োজন বিভাগের সিনিয়র জুনিয়রের সম্পর্ক আরো মজবুত করবে। তাছাড়া এর মাধ্যমে সামনে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্ণামেন্টের জন্য ভালো খেলোয়ার বের করা সহজ হবে।

উক্ত ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন, ফাইন্যান্স বিভাগের প্রফেসর ড. মনিমুল হক, সহকারী অধ্যাপক হেদায়েত উল্লাহ পাপুল, সহযোগী অধ্যাপক মকছিদুল হক, ট্যুরিজম ও হসপিটালিটি বিভাগের শিক্ষক তানজীল ভুইয়ান।

এছাড়াও ফাইন্যান্স ১৭তম ব্যাচের শিক্ষার্থী সাজ্জাদ, সজল, সরকার ডন এবং ১৯তম ব্যাচ এর শিক্ষার্থী মেহেদী হাসান তায়েবসহ বিভিন্ন ব্যাচের তিন শতাধিক শিক্ষার্থী।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news