IMG-LOGO

মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘ইউনিয়ন পরিষদের সক্ষমতা বৃদ্ধির জন্য ডেনমার্কের জনগণের ট্যাক্সের টাকায় প্রকল্প’অল্প খরচে অধিক লাভ, পুঠিয়ায় বাড়ছে ভুট্টার চাষইউক্রেনের স্টিল মিল থেকে ২৬৪ সেনা উদ্ধারপাঁচ বছর পর ওপেনিং জুটিতে রেকর্ডহজে যেতে পাসপোর্টের মেয়াদ থাকতে হবে ৪ জানুয়ারি ২০২৩ পর্যন্তবাঘায় আদিবাসীদের আনন্দ-বেদনার ‘চড়ক’ উৎসববুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রাজশাহীর বৌদ্ধ পরিবারকে মেয়র লিটনের শুভেচ্ছা উপহাররাজশাহীতে প্রথমবার চড়ক পূজারাজশাহীতে বেসরকারী মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে সরকারী অনুদান প্রদানরাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২০প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজশাহী কলেজ ছাত্রলীগের প্রচার মিছিলপত্নীতলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনপত্নীতলায় জেলেদের মাঝে ছাগল বিতরণবরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন ২ জুনগোমস্তাপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
Home >> >> গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবে হুঁশিয়ারি

গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবে হুঁশিয়ারি

ধূমকেতু নিউজ ডেস্ক : গ্যাসের দাম আর বৃদ্ধি করা যাবে না বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রস্তাবের কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা এই সভা শেষে এর তীব্র বিরোধিতা করি। এই সরকার কোন ধরনের সরকার না। তাদের কোন মান্ডেট নেই। ইতিপূর্বেও তেল ও বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। জনগণের পকেট থেকে টাকা নিয়ে বিদেশে পাচার করছে। আর নয়। এই গ্যাসের দাম আর বৃদ্ধি করা যাবে না।

জাতিসংঘের শান্তিরক্ষা মিশন থেকে র‍্যাবকে বাদ দেয়ার আহ্বান জানিয়ে ১২টি মানবাধিকার সংস্থা জাতিসংঘের কাছে চিঠি দিয়েছে উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, এটা কি আমাদের গর্বের? এটা অবশ্যই আমাদের লজ্জার ব্যাপার। এই লজ্জা এবং আন্তর্জাতিকভাবে আজকে আমাদের এই হেয়প্রতিপন্ন করছে কারা? আজকের সরকার। কেনো? গায়ের জোরে ক্ষমতায় থাকার জন্য।

নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র ফিরিয়ে দেবে না। বিএনপিকেই দায়িত্ব নিতে হবে। আর আমরা যদি গণতন্ত্র ফিরিয়ে আনতে না পারি তাহলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও পূর্ণ মুক্ত করতে পারবো না।

আমেরিকার গণতন্ত্র সম্মেলনে বাংলাদেশ দাওয়াত পায়নি উল্লেখ করে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, আন্তর্জাতিকভাবে স্বীকৃত যে বাংলাদেশে গণতন্ত্র নাই। মানবাধিকারও নাই। আর যে দেশে গণতন্ত্র নাই সে দেশে মানবাধিকার থাকতেও পারে না। মানবাধিকার লঙ্ঘিত এখানে।

ঢাকা মহানগন দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সভায় উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ বক্তব্য রাখেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031