IMG-LOGO

মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজশাহীতে পবিত্র আশুরা উপলেক্ষে তাজিয়া মিছিলতারাগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসে নানা অনিয়মের অভিযোগফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধনতামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন বিধি অমান্য, ফুলবাড়ীতে ম্যারিজ সিগারেটের প্রচারণাআত্রাই হাসপাতালে রোগীর গহনা চুরির সময় যুবক আটকরাণীনগরে চুরি যাওয়া সিএনজি উদ্ধার, গ্রেপ্তার ২সিংড়ায় আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপনসিংড়ায় দুই দোকানিকে জরিমানানিয়ামতপুরে আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপনসমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্কতা সংকেতনওগাঁয় ঘুষ নিয়ে চাকরি দিতে না পারার অভিযোগে শ্রীঘরে এএসআইলালপুরে হেরোইন ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারপূর্ব শত্রুতার জেরে পথরোধ করে মারপিট ও দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগমোহনপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপনবাঘায় বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ
Home >> >> লালপুরে ঘাট দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৮

লালপুরে ঘাট দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৮

ধূমকেতু প্রতিবেদক, লালপুর : নাটোরের লালপুরে পদ্মা নদীর নৌকা ঘাটের দখল নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে আট জন আহত হয়েছে।

রোববার (২৬ জুন) দুপুরে উপজেলার লালপুর কলোনীতে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর ও তার প্রতিদন্দ্বী প্রার্থী আমিরুল ইসলাম আমবুর সমর্থকদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলো, সেন্টু (৩৭), আমিরুল ইসলাম ওরফে আমবু (৩৫), শামীম (৩৮), বিল্পব (৩৫), বকুল (৪০), খাইরুল (৪৫), রিফাত (১৭), ঝন্টু (৩৩)।

স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বকুল ও আমিরুলের অবস্থা আংশকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এছাড়া অন্যরা লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী রয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় চার জনকে আটক করা হয়েছে, বর্তমান এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news