IMG-LOGO

বৃহস্পতিবার, ৫ই অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ
২০শে আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> বিনোদন >> ওয়েব সিরিজে চমক এবার শবনম ফারিয়া

ওয়েব সিরিজে চমক এবার শবনম ফারিয়া

ধূমকেতু নিউজ ডেস্ক : বিশ্বজুড়েই ট্রেন্ড এখন সিরিজ নির্মাণ। ওয়েব প্লাটফর্মের জন্য নির্মিত এসব সিরিজের চাহিদাও তুঙ্গে। সিনেমার আমেজে তৈরি করা যায়, কিন্তু হলে মুক্তি দেয়ার ঝামেলা নেই। দর্শকও ঘরে বসেই দেখে নিতে পারেন পছন্দের সিরিজগুলো।

বাংলাদেশেও হিড়িক পড়েছে ওয়েব সিরিজ নির্মাণে। একে একে ঝুঁকছেন ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকারা। সে তালিকায় এবার চমকে দিয়ে নাম উঠলো শবনম ফারিয়ার। সম্প্রতি ‘বিলাপ’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।

মডেল হিসেবে শোবিজে যাত্রা করা শবনম ফারিয়া এখন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কাজ করছেন নিয়মিতই নাটক-টেলিফিল্মে। অভিনয়ের মুন্সিয়ানা তিনি দেখিয়েছেন বড় পর্দায়ও। ‘দেবী’ ছবিতে নীলু চরিত্রে শবনম ফারিয়াকে পছন্দ করেছিলেন দর্শক।

সিনেমার সেই আমেজ নিয়ে তিনি আসছেন ‘বিলাপ’-এ। মুক্তির অপেক্ষায় থাকা আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ খ্যাত প্রোডাকশন হাউজ ‘কপ ক্রিয়েশন’র ব্যানারে এটি নির্মাণ হয়েছে। ডার্ক থ্রিলারধর্মী এ ওয়েব সিরিজটি শিগগিরই ওটিটি প্লাটফর্ম ‘সিনেমাটিক’-এ স্ট্রিমিং করা হবে।

শবনম ফারিয়া বলেন, ‘একটি ভিন্ন আমেজের কাজ। নতুন কিছু অভিজ্ঞতা হয়েছে। চমৎকার একটি টিমের সঙ্গে কাজ করার আনন্দটাও পেয়েছি। আশা করছি ‘বিলাপ’ দেখে পছন্দ করবেন দর্শক।’

Shabnam-Faria-02.jpg

শবনম ফারিয়ার বিপরীতে ‘বিলাপ’-এ দেখা যাবে অভিনেতা শরীফুল রাজকে। আরও কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন জাকিয়া বারী মম, রুনা খান, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমীত সেনগুপ্ত প্রমুখ।

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেশন্স, যা লাইভ টেকনোলজিসের একটি অঙ্গপ্রতিষ্ঠান। তাদের সূত্রে ‘বিলাপ’র গল্প সম্পর্কে জানা গেছে, হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ। সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি রোমহর্ষ খুনের ঘটনাও। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোনো ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ঙ্কর গুপ্তঘাতক চক্রের। তারপর তাদের দমনের গল্পেই এগিয়ে যাবে ‘বিলাপ’।

‘বিলাপ’র কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘মিশন এক্সট্রিম’র (১ম ও ২য় খন্ড) কাহিনি ও চিত্রনাট্যকার সানী সানোয়ার। এটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news