IMG-LOGO

বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নিয়ামতপুরে বেড়েছে সরিষার আবাদ, বাড়তি আয় মধু সংগ্রহ‘অনেক মার খেয়েছি, আর নয়’তিন ট্রিপে চলছে রাবির বাসগুলোরাবির উর্দু বিভাগের ফল বিপর্যয়, তদন্ত কমিটি গঠনচাঁপাইনবাবগঞ্জে প্রতারক চক্রের মূলহোতা ও ম্যানেজারসহ আটক ৬একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু সিলেটে যাত্রীবাহী বাস থেকে ১০৫ রাউন্ড গুলি উদ্ধারবঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’ইউক্রেন যুদ্ধে নতুন বার্তা পুতিনেররাজশাহীতে রোটারির চার ক্লাবের জয়েন ক্লাব এ্যাসেম্বলি১৪ দল শোকজরোটারি ক্লাব অব পদ্মা রাজশাহীর ১৯তম ইন্সটলেশনপুলিশের বিরুদ্ধে যেসব অভিযোগ মির্জা ফখরুলেরমান্দা কৃষকলীগের সভাপতি ফিরোজ, সাধারণ সম্পাদক সেকেন্দারসিরিজ জয়ে টাইগারদের রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের অভিনন্দন
Home >> >> রাজশাহী এ্যাডভোকেটস বার এ্যাসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের জয়

রাজশাহী এ্যাডভোকেটস বার এ্যাসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের জয়

ধূমকেতু প্রতিবেদক : সকল আইনজীবীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে ভোট গ্রহণ হয়।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু করে চলে বিকেল ৫টা পর্যন্ত। মোট ৬৩৮জন ভোটারের মধ্যে ৬০৫ জন তাদের মতামত পেশ করেন। এবারের নির্বাচনেও বিগত বছরের ন্যায় জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল, আওয়ামী পন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদকে পরাজিত করে নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। এর মধ্যে সাধারণ সম্পাদক সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ীরা হলেন, সভাপতি পদে এ্যাডভোকেট আবুল কাশেম এবং সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট পারভেজ তৌফিক জাহেদী।

এছাড়া সহ সভাপতি পদে এ্যাডভোকেট মাহবুবুল ইসলাম ও এ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক-১ (সাধারণ) এ্যাডভোকেট আতিকুর রহমান ইতি, যুগ্ম সাধারণ সম্পাদক-২ (কল্যাণ তহবিল) এ্যাডভোকেট নূর-এ-কামরুজ্জামান ইরান, হিসাব সম্পাদক এ্যাডভোকেট সেলিম রেজা মাসুম, লাইব্রেরী সম্পাদক এ্যাডভোকেট রিয়াজ উদ্দিন, সম্পাদক অডিট এ্যাডভোকেট আমিনুশ সান উজ্জ্বল, সম্পাদক প্রেস এন্ড ইনফরশেশন এ্যাডভোকেট মোজাম্মেল হক-২, সম্পাদক ম্যাগাজিন এন্ড কালচার এ্যাডভোকেট রজব আলী।

সদস্য পদে হলেন, এ্যাডভোকেট আফতাবুর রহমান, এ্যাডভোকেট সাইদুর রহমান তালুকদার, এ্যাডভোকেট আমজাদ হোসেন-৩, এ্যাডভোকেট রাকিবুল ইসলাম রাকিব, এ্যাডভোকেট হাসানুল বান্না সোহাগ, এ্যাডভোকেট অলিউল ইসলাম, এ্যাডভোকেট সেকেন্দোর আলী, এ্যাডভোকেট আব্দুল বারী ও এ্যাডভোকেট নূসরাত মেহেজাবীন সুমি।

উল্লেখ্য জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদকে পূর্ন প্যানেলে পরাজিত করেন।

ভোট গ্রহণ শুরুর পর থেকে কোর্টে ভোট গ্রহণ দেখতে এবং বিএনপি সমর্থিত প্যানেলকে উৎসাহিত করতে আসেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সাধালন সম্পাদক এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ও সাবেক এমপি এডভোকেট নাদিম মোস্তফা, রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এরশাদ আলী ঈশা।

এছাড়াও রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, রাজশাহী মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুন, রায়হানুল আলম রায়হান, মিজানুর রহমান মিজান বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট গুলসান আরা পপি, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুন, জেলা মহিলা দলের সভাপতি সামসাদ বেগম মিতালীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং এ্যাডভোকেটগণ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news