IMG-LOGO

বুধবার, ৪ঠা অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ
১৯শে আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> টপ নিউজ >> রাজশাহী >> লিড নিউজ >> রাজশাহীতে ৬৭ ভাগ রোগীর করোনা জয়ী

রাজশাহীতে ৬৭ ভাগ রোগীর করোনা জয়ী

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহীতে করোনার সংক্রমণ কমতে শুরু করেছে। সেই সঙ্গে আক্রান্তদের বেশিরভাগ এরই মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। শুক্রবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৪৫৫ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২২৮ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ২৮৬ জন। অর্থাৎ সুস্থ হওয়ার হার প্রায় ৬৭ শতাংশ। রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৫ জন, চাঁপাইনবাবগঞ্জের চারজন, নাটোরের আটজন, বগুড়ায় ৭৪ জন, সিরাজগঞ্জে ৭ জন। তবে নওগাঁ, জয়পুরহাট ও পাবনায় এদিন কোন করোনা রোগী শনাক্ত হয়নি।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৯৭ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ১৩২ জনসহ রাজশাহীতে ৪ হাজার ২৪৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৪৩ জন, নওগাঁয় ১ হাজার ৮৭ জন, নাটোরে ৭৪৭ জন, জয়পুরহাটে ৮৮৩ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮১০ জন ও পাবনায় ৯৪১ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২২৮ জন। এর মধ্যে রাজশাহীতে ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে ৩ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৩৭ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১ হাজার ২৮৬ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৫৮০, চাঁপাইনবাবগঞ্জে ৪০৪ জন, নওগাঁয় ৯৫৭ জন, নাটোরে ৪৪০ জন, জয়পুরহাট ২১৯ জন, বগুড়ায় ৪ হাজার ৯৪৬ জন, সিরাজগঞ্জ ৯১৬ জন ও পাবনায় ৮২৪ জন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news