IMG-LOGO

মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজশাহী বঙ্গবন্ধু কলেজে ‘হিসাবের আড্ডা’র সভাগণিত অলিম্পিয়াড ফাইনাল রাউন্ডে উত্তীর্ণ বাউয়েট শিক্ষার্থী সৌরভরায়গঞ্জে শীতকালীন সবজির দাম কমলেও আশানুরুপ নেই ক্রেতালালপুরে বনিক সমিতির সভাপতিকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধনশিবগঞ্জে ভুটভুটির ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীরনক আউটে ব্রাজিলবিএনপি উশৃঙ্খলতা করলে বরদাশত করা হবে না : লিটন১১নং ওয়ার্ড আ.লীগ সভাপতির পিতার মৃত্যুতে মেয়র লিটনের শোকসুলতানগঞ্জ পোর্ট এ কাস্টমস কার্যক্রম চালুকরণ বিষয়ক সভামোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্যমোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভামহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুমেয়রের সাথে প্যারা কমান্ডো ব্রিগেডের কমান্ডারের সাক্ষাৎগোমস্তাপুরে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ৬২২ শিক্ষার্থীগোমস্তাপুরে বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা
Home >> >> ঝিকরগাছায় প্রথম দিনে অনুপস্থিত ১০৮ পরীক্ষার্থী

ঝিকরগাছায় প্রথম দিনে অনুপস্থিত ১০৮ পরীক্ষার্থী

ধূমকেতু প্রতিবেদক, ঝিকরগাছা : এসএসসি পরিক্ষার প্রথম দিনে যশোরের ঝিকরগাছা উপজেলায় ৭টি কেন্দ্রে ১০৮জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলো। উপজেলার মধ্যে এবার সর্বমোট শিক্ষার্থী হলো ৩হাজর ২শত ৫৭ জন। ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুল কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৭৪০জন, উপস্থিত ৭৩৮জন ও অনুপস্থিত ০২জন।

ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৪৭২জন, উপস্থিত ৪৬৯জন ও অনুপস্থিত ০৩জন। বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৫৮৫জন, উপস্থিত ৫৭০জন ও অনুপস্থিত ১৫জন।

গঙ্গানন্দপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৪২৯জন, উপস্থিত ৪১৭জন ও অনুপস্থিত ১২জন। আলিমুন্নেছা উচ্চ বালিকা বিদ্যালয় ও কারিগরি কলেজ কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৩১৪জন, উপস্থিত ৩১২জন ও অনুপস্থিত ০২জন।

ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসা কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৪৫১জন, উপস্থিত ৪২৭জন ও অনুপস্থিত ২৪জন। বাঁকড়া মুকুন্দপুর আলিম মাদ্রাসা কেন্দ্রে মোট পরিক্ষার্থী ২৬৬জন, উপস্থিত ২১৮জন ও অনুপস্থিত ৪৮জন। এছাড়াও ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুল কেন্দ্রে ভোকেশনাল পরিক্ষায় ১শত ৯৫ জন শিক্ষার্থীর মধ্যে ১শত ৯৩জন অংশগ্রহণ করেছে।

ঝিকরগাছা উপজেলায় ভোকেশনাল পরিক্ষার্থী দিয়ে সর্বমোট পরিক্ষার্থী ৩হাজার ৪শত ৫২জন। যার মধ্যে ছাত্র ১হাজার ৭শত ৭জন এবং ছাত্রী ১হাজার ৬শত ৩৭জন। এবারের এসএসসি পরিক্ষায় ছাত্র ২৭জন ও ছাত্রী ৮১জন অনুপস্থিত থাকতে দেখা গেছে। প্রতিটি কেন্দ্রে পরিক্ষার্থীদের নিতে আসার জন্য অভিভাবকদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়।

পরিক্ষা সম্পর্কে ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক ও কেন্দ্রে সচিব মোস্তাফিজুর রহমান আজাদ বলেন, পরিক্ষার পূর্বে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক নিদিষ্ট প্রশ্নের উপর সঠিক ভাবে পরিক্ষা নেওয়া হয়েছে। ক্রামাগতই উপজেলা প্রশাসন কর্তৃক প্রতিটা কেন্দ্রেই পরিদর্শন করেছেন কর্তপক্ষ।

পরিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, প্রতিটা শিক্ষার্থীই আমার সন্তানের মতন। তারা ভালো ভাবে পরিক্ষা দিয়ে উত্তীর্ণ হোক। আমি তাদের জন্য সর্বদা এই দোয়া করি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news