IMG-LOGO

বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রহনপুর পৌরসভার হিসাবরক্ষক আফজালের ইন্তেকালমহাদেবপুরে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শিক্ষার্থীদের বাই সাইকেল বিতরণগোদাগাড়ীতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১মচমইল উচ্চ বিদ্যালয়ে ব্যাচ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ২০১৭ ব্যাচনাটোরে ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১ফুলবাড়ীতে এক বাড়ীর বিদ্যুৎ বিল আর এক বাড়ীতেরাসিকের কর্মকর্তা/কর্মচারীগণের ক্ষেত্রে সর্বজনীন পেনশন চালুকরণের নিমিত্তে সভাবদলগাছীতে দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধনমান্দায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যুপোরশার পূণর্ভবা এখন বালুচরনন্দীগ্রামের বৃন্দাবন পাড়া হরিবাসর পরিদর্শনে এমপিচাইনিজ কুড়ালসহ আটক কিশোরকে ছেড়ে দিল পুলিশচেয়ারম্যান পদে আ.লীগের চার সহ ৬ জনের মনোনয়ন দাখিলচার দিনে রাজস্ব আয় সাড়ে ১৬ লাখঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সভাপতিকে সংবর্ধনা
Home >> টেক ওয়ার্ল্ড >> এক্সপেরিএনশিয়াল ট্রাভেল ও ছায়া ডট এসওয়াইজেড’র চুক্তি স্বাক্ষর

এক্সপেরিএনশিয়াল ট্রাভেল ও ছায়া ডট এসওয়াইজেড’র চুক্তি স্বাক্ষর

ধূমকেতু নিউজ ডেস্ক : এই প্রথম ট্রাভেল ইন্ডাস্ট্রি গ্রাহকদের নতুন সার্ভিস সংযোজনায় এক্সপেরিএনশিয়াল ট্রাভেল এজেন্সী Make A Wish ও অনলাইন ইন্সুরেন্স প্লাটফর্ম chhaya.xyz এর মধ্যে মঙ্গলবার (১৬ আগস্ট) একটি চুক্তি সম্পাদিত হয়েছে।

এই চুক্তির আওতায় Make A Wish এর সকল সম্মানিত গ্রাহকগণ তাদের ক্রয়কৃত ট্রাভেল প্যাকেজ এর সাথে কমপ্লিমেন্টারি ইন্সুরেন্স সুবিধা পাবেন। এই ট্রাভেল ইন্সুরেন্স এর কাভারেজ-এ গ্রাহকগণ তাদের ট্রাভেল চলাকালীন সময় লাইফ কাভারেজ ও আকসিডেন্টাল সুরক্ষা পাবেন ।

Make A Wish এর পক্ষে ম্যানেজিং পার্টনার খন্দকার সাইফুর রহমান তানভীর এবং chhaya.xyz এর পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা শাওন মুহাম্মদ শাহরিয়ার স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন, Make A Wish এর আরেক ম্যানেজিং পার্টনার সারওয়ার জাহিদ সুষম ও Chhaya.xyz এর COO সাইফুল ইসলাম মজুমদার।

অন্য আরেক চুক্তির আওতায় ট্রাভেল ইন্ডাস্ট্রিতে Make A Wish এই প্রথম যে তার এবং অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠান D2D Solutions, MAD Ventures এবং Ticketkato.com এর সকল কর্মকর্তা কর্মচারীদের বিশেষ লাইফ ইন্সুরেন্স এর আওতায় নিয়ে আসলো। Make A Wish নিজস্ব সেগমেন্টেড গ্রাহকদের ভিসা প্রসেসিং, এয়ার টিকেট, হোটেল বুকিং সহ সব ধরনের ট্রাভেল সেবা innovative & Customized ভাবে গ্রাহকদের দিয়ে থাকে।

মেইক এ উইশ এর ইনোভেটিভ ট্রাভেল প্যাকেজের মধ্যে রয়েছে ত্রুজ শিপ ভ্যাকেশন প্যাকেজ, আন্তর্জাতিক কনসার্ট বা খেলাধুলা সম্পর্কিত ট্রাভেল প্যাকেজ, গল্ফ ও আডভেঞ্চার ট্রাভেল প্যাকেজ। মেইক এ উইশ বিভিন্ন স্বনামধন্য দেশি বিদেশি কর্পোরেট হাউস ও তার এমপ্লয়ীদের পার্সোনাল ভ্যাকেশন ট্রাভেল পার্টনার হিসেবে কাজ করছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930