IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগরাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে প্রচার-প্রচারনায় প্রার্থীরারাজশাহীতে ‘গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের উদ্বোধনআপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগমধুখালীতে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন‘মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা’মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েলের জন্য সহায়তা বিল পাসথাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে’মোহনপুরে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা বকুলেরগোমস্তাপুরে ব্যস্ত সময় পার করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার
Home >> টেক ওয়ার্ল্ড >> টপ নিউজ >> ভিডিও কলে অংশগ্রহণের সহজ ফিচার আনবে হোয়াটসঅ্যাপ

ভিডিও কলে অংশগ্রহণের সহজ ফিচার আনবে হোয়াটসঅ্যাপ

ধূমকেতু নিউজ ডেস্ক : জনপ্রিয় মেসেজিং প্লাটফর্ম হোয়াটসঅ্যাপ নতুন একটি ফিচার নিয়ে আসছে গ্রাহকদের জন্য। এই ফিচারটির সাহায্যে গ্রাহকরা চলমান ভিডিও কলে যোগ দিতে পারবেন খুব সহজেই। এর জন্য দ্বিতীয় কোনো ব্যবহারকারীকে তাদেরকে যুক্ত করার প্রয়োজন হবে না।

সম্প্রতি হোয়াটসঅ্যাপ আইওএস বিটা গ্রাহকদের জন্য নতুন ইউজার ইন্টারফেসও লঞ্চ করেছে। নতুন জয়েনএবেল কল ফিচার আইওএস ডিভাইসের জন্য হোয়াটসঅ্যাপ বিটা ভার্সন আপডেট ২.২১.১৪০-এর সঙ্গে গ্রাহকদের কাছে পৌঁছে যাবে। নতুন ইন্টারফেসে গ্রুপ কলিংও রোল আউট করবে হোয়াটসঅ্যাপ।

ডব্লিউএবিটাইনফো-এর রিপোর্ট অনুযায়ী, নতুন ইউজার ইন্টারফেসকে শিগগিরই অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য লঞ্চ করবে। নতুন ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা চলমান কোনো ভিডিও কলে সহজেই যোগ দিতে পারবেন। অন্য কারো সহযোগীতা প্রয়োজন হবে না।

‘ট্যাপ টু জয়েন’ ফিচার এই মুহূর্তে, হোয়াটসঅ্যাপের গ্রুপ ভয়েস কলগুলোতে নির্দিষ্ট সংখ্যক সদস্যের উপস্থিতিতে কনফারেন্স আকারে সম্পন্ন হয়। সেক্ষেত্রে ‘ট্যাপ টু জয়েন’ ফিচারের মাধ্যমে এই জাতীয় গ্রুপ কলে জয়েন করার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন গ্রাহকরা। যদি কোনো ইউজার প্রথমে গ্রুপ কলে যোগদান করতে ব্যর্থ হন, তবে তারা গ্রুপ চ্যাটের অভ্যন্তরে ‘জয়েন কল’বাটন ট্যাপ করেও সেই কনফারেন্সে যোগ দিতে পারবেন।

ডব্লিউএবিটাইনফো আরও জানিয়েছে যে, হোয়াটসঅ্যাপের আইওএস ডিভাইসের জন্য গ্রুপ ভয়েস কলগুলোর ক্ষেত্রে ইন্টারফেসে আরও উন্নত ডিজাইন এবং সহজতর অপশন দেখা যাবে। এতে অ্যাপ্লিকেশন ইআইটি দেখতে নাকি অ্যাপল-এর ফেসটাইমের মতো আকর্ষণীয় লাগবে। পাশাপাশি আরও শোনা যাচ্ছে, আইওএস ইউজাররা একটি নতুন রিং বাটনও দেখতে পাবেন। গ্রাহকরা নতুন এই ফিচারটির জন্য এখন অপেক্ষা করছেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news