IMG-LOGO

সোমবার, ২রা সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
যমুনা সেতুর ঠিকাদার পরিবর্তন, সরকারের ১৫ কোটি টাকা সাশ্রয়মেট্রোরেলে চাকরির সুযোগছেলেকে গ্রেফতার পর পলাতক ঘোষণা, ডিআইজির বিরুদ্ধে বাবার মামলাসাবেক এমপি হাজী সেলিম গ্রেপ্তারমোহনপুরে বজ্রপাতে যুবকের মৃত্যুতানোরে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবাদ সভাপত্নীতলায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনচিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুলআইনশৃঙ্খলা বাহিনী পরিচয় না দিয়ে কাউকে গ্রেফতার করতে পারবে না স্বরাষ্ট্র উপদেষ্টানবম শ্রেণিতে আবারও ফিরছে বিভাগ বিভাজননন্দীগ্রামে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনগণতন্ত্র সুপ্রতিষ্ঠা করা হবেপোরশায় পৃথকভাবে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালননওগাঁয় নেসকো অফিসের অসাবধানাতায় বিদ্যুৎপৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যুগোমস্তাপুরে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় শিক্ষার্থীদের বিক্ষোভ
Home >> নগর-গ্রাম >> পত্নীতলায় অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

পত্নীতলায় অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ধূমকেতু প্রতিবেদক, পত্নীতলা : নওগাঁর পত্নীতলায় মহামারী করোনার বিস্তাররোধকল্পে সরকার কর্তৃক সার্বিক কার্যাবলী/ চলাচলে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়া গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ হতে জি আর ও ভিজিএফ (নগদ টাকা সহায়তা) অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে এ কর্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শোয়েব খান, নজিপুর ইউপি চেয়ারম্যান সাদেক উদ্দীন, নজিপুর ইউপি’র ৫ নং ওয়ার্ড সদস্য মানিক হোসেন সহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমূখ।

উপজেলার নজিপুর, দীবর, শিহাড়া ও নির্মইল ইউনিয়নে প্রত্যেক ইউনিয়নের ৫০০ পরিবারকে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয়। এছাড়া আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ হিসেবে প্রত্যেক পরিবারকে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়। ৪টি ইউনিয়নে প্রায় ৩০ লাখ টাকা নগদ বিতরণ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় পর্যায়ক্রমে মোট ৬ হাজার জনকে জি আর এবং ১হাজর ৭শ জনকে ভিজিএফ প্রদান করা হবে।

ইউএনও লিটন সরকার বলেন, প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহার শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরনে উপজেলা প্রশাসন পত্নীতলা বদ্ধপরিকর।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news