IMG-LOGO

সোমবার, ২৬শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ডিএমপিতে বদলিফারাক্কার ১০৯ গেট খুলে দিল ভারতরাণীনগরে সাংবাদিকদের সাথে ওসি‘র মতবিনিময়চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৭২ ঘণ্টার আল্টিমেটামবাঘায় মাদক চক্রের এক নারিসহ তিন জন গ্রেপ্তার‘শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি হতে হবে’রাজশাহী-১ আসনের সাবেক এমপি ফারুক চৌধুরীর বিরুদ্ধে ২টি মামলাদেশে বন্যায় মৃত্যু ২৩, ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষপোরশায় দেশ পূণর্গঠন ও সংস্কার শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিতসাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আটকরাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক সাজু, সদস্য সচিব শিমুলফুলবাড়ী ট্রাজেডি’র ১৮ বছর পালিত৪ হাজার আনসার সদস্যের বিরুদ্ধে মামলা‘বিজয়কে নস্যাৎ করতে চায় পরাজিত শক্তি’গাজী টায়ারসে আগুনে নিখোঁজ ৯২
Home >> নগর-গ্রাম >> সুজানগরে আ.লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

সুজানগরে আ.লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

ধূমকেতু প্রতিবেদক, সুজানগর : সুজানগরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ৩৩ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের নামে চরম অশালীন, মিথ্যাচার ও মানহানিকর স্লোগান ও বক্তব্য প্রদানের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সাগরকান্দি ও রাণীনগর সহ বিভিন্ন ইউনিয়নে পৃথক পৃথকভাবে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে অনুষ্টিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, রাণীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এম তৌফিকুল আলম পিযুষ সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তরা জানান, গত ১৪ মার্চ তারিখে পারিবারিক শত্রæতা ও জমি নিয়ে বিরোধের কারণে সুজানগর পৌরসভার কর্মচারি আল-আমিন নির্মমভাবে খুন হন। আমরা সকলেই এ হত্যার বিচার চাই। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় সুজানগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহিন এ হত্যাকান্ডকে পুঁজি করে হীন রাজনৈতিক অভিলাষ চরিতার্থ করতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের পরীক্ষিত ৩৩ জন নেতাকর্মীর নামে নিহত আল-আমিনের ভাইকে দিয়ে হয়রানীমূলক মিথ্যা মামলা দিয়ে দলের ৩৩ নেতাকর্মীকে সমাজিকভাবে হেয় করছেন। যাদের নামে এ হত্যা মামলা করা হয়েছে তাদের অনেকেই সেদিন সুজানগরে দুরের কথা পাবনাতেই ছিলেন না। এ ঘটনা আমাদের হতবাক করেছে। আমরা আমাদের দলের নেতাকর্মীদের নামে এ মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দাসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

বক্তরা আরও বলেন, এ মিথ্যা মামলা দায়ের করার ঘটনায় সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্যাগী,পরীক্ষিত ও কর্মী বান্ধব নেতা হিসেবে পরিচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব প্রশাসনের কাছে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের সনাক্ত করে তাদের বিচারের আওতায় আনার জোর দাবি জানানোর পাশাপাশি দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়ে পাবনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সত্য ও সঠিক বক্তব্য প্রদান করায় তার বিরুদ্ধে দলের উপজেলার একাংশের নেতৃবৃন্দ মঙ্গলবার সুজানগরে যে মানহানিকর স্লোগান, চরম অশালীন, মিথ্যাচার বক্তব্য দিয়েছেন সেই বক্তব্যেরও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তরা।

সেই সাথে অনতিবিলম্বে আব্দুল ওহাবের বিরুদ্ধে দেওয়া বক্তব্য প্রত্যাহারের পাশাপাশি জনসম্মুখে বক্তাদের প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। আর তা না হলে সুজানগরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ধরণের প্রতিবাদ কর্মসূচি চালিয়ে যাবেন বলেও জানান তারা।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news