IMG-LOGO

বুধবার, ৩রা জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
২০৩৫ সালের মধ্যে হাইড্রোজেন জ্বালানি ব্যবহারের আশা প্রধানমন্ত্রী শেখ হাসিনার৫ জুলাই পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠানপুতিনের সঙ্গে বৈঠক করবেন এরদোগানফের সাদিক অ্যাগ্রোতে দুদকের অভিযানকোটা বাতিলের দাবিতে ফের শাহবাগ অবরোধনাটোরে বিএনপির সমাবেশে ককটেল ও গুলি ছোড়ার অভিযোগবিমানে তল্লাশি চালিয়ে সাড়ে চার কোটি টাকার স্বর্ণ উদ্ধার‘বাংলাদেশ-ভারত সম্পর্ক অন্যদের জন্য মডেল’গাজায় আরও ১২ ফিলিস্তিনি নিহতনওগাঁয় ব্যবসায়ীদের দোকান দখলের প্রতিবাদে মানববন্ধনগোমস্তাপুরে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণরায়গঞ্জের ফজলের মোড় থেকে হাটপাঙ্গাসী বাজার সড়কের বেহাল দশামান্দায় অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন ম্যাজিস্ট্রেটকাউন্সিলর মতিউর রহমানের পিতার মৃত্যুতে মেয়র লিটনের শোকমোহনপুরে বজ্রপাতে ২ গরুর মৃত্যু
Home >> জাতীয় >> লিড নিউজ >> ‘ভারতের ট্রানজিট নিয়ে জনগণকে বিভ্রান্ত করছে বিএনপিসহ কিছু মিডিয়া’

‘ভারতের ট্রানজিট নিয়ে জনগণকে বিভ্রান্ত করছে বিএনপিসহ কিছু মিডিয়া’


ধূমকেতু নিউজ ডেস্ক : ভারতের ট্রানজিট নিয়ে বিএনপিসহ কিছু মূলধারার মিডিয়া অপপ্রচার চালিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করেছেন তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

সোমবার (১ জুলাই) সাংবাদিকদের ব্রিফিংকালে এ অভিযোগ করেন তথ্য প্রতিমন্ত্রী। তিনি বলেন, গতকাল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম যা বলছেন তা ডাহা মিথ্যা কথা। সমঝোতা স্মারক না পড়ে তিনি এসব বলছেন।

ভারতের সঙ্গে রেলের যে সমঝোতা স্মারক হয়েছে তা প্রাথমিক আলোচনার পর্যায়ে রয়েছে উল্লেখ করে তথ্য প্রতিমন্ত্রী জানান, ট্রানজিটে মাশুল বা ফি কী হবে সেটা পরবর্তীতে আলাপ আলোচনার মাধ্যমে নির্ধারণ করা হবে। পুরোটাই একটা স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে হবে।

তিনি বলেন, ভারত শুধু আমাদের ওপর নিয়ে ট্রেন নিয়ে যাবে না বরং আমরাও ভারতের ওপর দিয়ে ট্রেন নিয়ে নেপাল, ভুটান যাবো। এসব অর্জনকে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। এটাকে তো নতজানু পররাষ্ট্রনীতি বলে না।

আরাফাত বলেন, ভারতের সঙ্গে বিষয়টি হলে আঞ্চলিক কানেক্টিভিটির বিষয়। এটা একক কোনো দেশের লাভের বিষয় না। সমঝোতা স্মারকের পুরো বিষয়টি উল্লেখ না করে তারা মিথ্যাচার করছেন। সরকারের নতজানু হওয়ার কথা বলছেন। বাংলাদেশের বুক চিরে ভারতকে ট্রানজিট দেওয়া হয়েছে এমন কথা বলে বিএনপি সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, দুই দেশই ব্যবসায়ীকভাবে উপকৃত হবে এই সমঝোতার মাধ্যমে। কিন্তু বিএনপি মিথ্যা তথ্য দিয়ে উস্কানি দিচ্ছে, এতে নিরাপত্তার ঝুঁকিতে পড়তে পারে দেশ।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news