IMG-LOGO

সোমবার, ৯ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নওগাঁর বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের ইন্তেকালবাগমারায় পেঁপে চাষে সফল কৃষকমান্দায় ৪কেজি গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তাররাষ্ট্রপতির ‘সেকেন্ড হোম’ প্রসঙ্গে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা১১১ বার পেছালো সাগর-রুনির হত্যা মামলার তদন্ত প্রতিবেদননাচোলে সার ডিলারকে জরিমানা১ অক্টোবর থেকে পলিথিন ব্যাগ ব্যবহার নিষিদ্ধ : হাসাননন্দীগ্রামে মন্দির কমিটির নেতাদের সাথে সাবেক এমপির মতবিনিময়ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধগণঅভ্যুত্থানে নিহত ৬৩১ঢাকাসহ ২৫ জেলায় নতুন ডিসিইমরান খানকে মুক্তি দিতে দুই সপ্তাহের আল্টিমেটামদ্বিতীয় ম্যাচেও পর্তুগালের জয়ের নায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোবঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ গভীর নিম্নচাপে পরিণতজনদুর্ভোগ কমাতে নেতাকর্মীদের যে বিশেষ বার্তা দিল বিএনপি
Home >> টপ নিউজ >> প্রবাস >> ইমরান খানকে মুক্তি দিতে দুই সপ্তাহের আল্টিমেটাম

ইমরান খানকে মুক্তি দিতে দুই সপ্তাহের আল্টিমেটাম

ধূমকেতু নিউজ ডেস্ক : কারাগারে বন্দি থাকা ইমরান খানের মুক্তির দাবিতে পাকিস্তানের রাজধানীতে হাজার হাজার মানুষ বিক্ষোভ করেছেন। ইমরান খানের দল পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) রোববার (৮ সেপ্টেম্বর) ইসলামাবাদে এ বিক্ষোভের আয়োজন করে।

অনুষ্ঠিত হওয়া এই সমাবেশ ঘিরে পুলিশের সঙ্গে ইমরানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। খবর, দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়, পিটিআই সমর্থকদের আটকাতের বিভিন্ন রাস্তায় কনটেইনার রাখাসহ বিভিন্ন বাধাবিপত্তি তৈরি করা হয়। তা সত্ত্বেও জনতার ঢল নামে এই সমাবেশে।

পিটিআই বলছে, চলতি বছর দলটির অন্যতম বড় সমাবেশ ছিল এটি। শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবেই অনুষ্ঠিত হয় কর্মসূচি। সমাবেশে দুই সপ্তাহের মধ্যে ইমরানকে মুক্তির আল্টিমেটাম দেন সমর্থকরা।

সমাবেশে খাইবার পাখতুনখাওয়ার মুখ্যমন্ত্রী আলী আমিন গান্দাপুর বলেন, যদি পিটিআইয়ের প্রতিষ্ঠাতাকে এক অথবা দুই সপ্তাহের মধ্যে আইনিভাবে মুক্তি না দেয়া হয়। তাহলে আমরা তাকে নিজেরা মুক্ত করব। এজন্য প্রথম গুলি আমার বুকে নেব আমি।

এক বিবৃতিতে শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের মারমুখী আচরণের নিন্দা জানান ইমরান খানের মুখপাত্র জুলফি বুখারি। ঘুষের মামলায় এক বছরের বেশি সময় ধরে কারাগারে আছেন ইমরান খান। দেড়শ’র বেশি মামলা চলছে তার বিরুদ্ধে।

উল্লেখ্য, ২০২২ সালের ১০ এপ্রিল দেশটির পার্লামেন্টের নিম্নকক্ষ জাতীয় পরিষদের এক অনাস্থা ভোটের মাধ্যমে পাকিস্তানের ক্ষমতা থেকে সরিয়ে দেয়া হয় ইমরান খানকে। ২০১৮ সাধারণ নির্বাচনের পর সরকার গঠন করেছিলো ইমরানের দল পিটিআই।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news