IMG-LOGO

সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
১লা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
প্রকাশ্যে এলো সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ পত্রনন্দীগ্রামে আ. লীগ সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৩৬ জনের বিরুদ্ধে মামলারাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেফতারপোরশায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঈদ-এ মিলাদুন্নবী(সঃ) উদযাপনআজকের রাশিফলইতিহাসের এই দিনধোবাউড়ায় সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু আটকভোলায় সাড়ে ৬ লাখ কোটি টাকার গ্যাসের সন্ধান৪ দফা দাবিতে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধগোমস্তাপুরে গভীর নলকূপ স্থাপনে অনিয়মের অভিযোগপ্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসবৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে রায়গঞ্জবাসী‘সব ধর্মের ঐক্য ছাড়া জাতি এগোবে না’সাকিবের কাছে যা চান শান্তভারতে ভবন ধসে একই পরিবারে প্রাণ গেল ৯ জনের
Home >> টপ নিউজ >> রাজনীতি >> নন্দীগ্রামে আ. লীগ সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৩৬ জনের বিরুদ্ধে মামলা

নন্দীগ্রামে আ. লীগ সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৩৬ জনের বিরুদ্ধে মামলা

ধূমকেতু প্রতিবেদক, নন্দীগ্রাম : বগুড়ার নন্দীগ্রামে ভাটরা ইউনিয়ন বিএনপির সমাবেশে ককটেল বিস্ফোরণের ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা ও সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ নাম উল্লেখ করে ১১১ এবং অজ্ঞাত ২৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া পন্ডিতপুকুর স্কুল মাঠে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন।

ওই সমাবেশ শেষ হওয়ার পরপরই নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এতে দুই ছাত্রদল নেতা আহত হন। এ ঘটনায় রোরবার রাতে ওয়ার্ড বিএনপির সভাপতি মাটিহাস গ্রামের শফিকুল ইসলাম বাদী হয়ে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় পুলিশ রোববার ঢাকইর গ্রামের আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার বলেন, আমরা খুব তারাতাড়ি আওয়ামী লীগের এই সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবি করছি।

৫আগস্টের পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের নেতারা আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নন্দীগ্রাম থানার (ওসি) আজমগীর হোসাইন বলেন, ককটেল বিস্ফোরণ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাঁকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news