IMG-LOGO

বৃহস্পতিবার, ২৯শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
পোরশায় সড়ক দুর্ঘটনায় নিহত ১‘ঘর ছেড়েছেন তবুও বিএনপি ছাড়েনি যারা তারা মূল্যায়িত হবেন’লালপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারআজ মির্জা আব্বাসের দুর্নীতির মামলার রায়গুলশান থেকে সাবেক বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি গ্রেপ্তারগুজরাটে ভয়াবহ বন্যায় ২৯ জনের মৃত্যুবন্যার্তদের জন্য রেডার পক্ষ থেকে ৫ লাখ টাকা প্রদানরাণীনগরে ছুরিকাঘাতে আহত ৩‘প্রভাবশালীদের নামে-বেনামে ঋণ আত্মসাতের হিসাব হচ্ছে’পোরশায় আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিতনাচোলের সাংবাদিক মোহাম্মদ আলীর জানাজায় মানুষের ঢলধামইরহাটে দূর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিতকানাহার দিঘির চার পাশে গাইডওয়াল নির্মান আশ্বাস পৌর প্রশাসকমিথ্যা মামলা, চাঁদাবাজি ও টোল আদায় নিয়ে সমন্বয়ক সারজিসের বার্তা‘১/১১ এর মতো বিএনপিকে লক্ষ্য করে ক্যাম্পেইন শুরু হয়েছে’
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> সালথার ঘটনায় নিহত ১

সালথার ঘটনায় নিহত ১

ধূমকেতু নিউজ ডেস্ক : করোনা মোকাবিলায় বিধিনিষেধ কার্যকর করতে গিয়ে ফরিদপুরের সালথায় মানুষজনকে পেটানো হয়েছে- এমন অভিযোগে গতকাল সোমবার রাতে থানা ও উপজেলা কমপ্লেক্সে হামাল চালায় স্থানীয়রা। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনারের (ভূমি-এসি ল্যান্ড) গাড়িতে আগুন দেয়ার ঘটনাও ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লোকজনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে গোটা এলাকায়।

এদিকে সংঘর্ষের ঘটনায় এক যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত যুবকের নাম জুবায়ের (২২)। তিনি রামকান্তপুর ইউনিয়নের মৃত আশরাফ আলীর ছেলে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। তবে মরদেহটি উদ্ধার করা যায়নি। মরদেহটি পরিবারের কাছে আছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

গতকাল বিকেলে উপজেলা সদর থেকে সাড়ে তিন কিলোমিটার দূরের ফুকরা বাজার থেকে ঘটনার সূত্রপাত। স্থানীয় সূত্রের ভাষ্য, করোনাকালের বিধিনিষেধ কার্যকর করতে দুই আনসার সদস্য ও ব্যক্তিগত সহকারীকে নিয়ে এসি ল্যান্ড মারুফা সুলতানা ফুকরা বাজারে যান। সে সময় চা পান করতে আসা জাকির হোসেন নামের এক ব্যক্তিকে লাঠিপেটা করা হয়েছিল বলে স্থানীয় লোকজনের অভিযোগ।

এই ঘটনার জেরে পরে ফুকরা বাজারে পুলিশের সঙ্গে স্থানীয় লোকজনের কয়েক দফা সংঘর্ষ হয়। এ সময় উপজেলার বিভিন্ন স্থানে গুজব ছড়িয়ে পড়ে, পুলিশের গুলিতে দুজন নিহত হয়েছেন। এমন গুজবে শত শত মানুষ গিয়ে থানা ও উপজেলা কমপ্লেক্স ঘেরাও করেন।

পুলিশের ভাষ্য, গতকাল সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত সালথায় ব্যাপক ধ্বংসযজ্ঞ চলে। সংঘর্ষের ঘটনায় ৭ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। পুলিশ ও আনসার সদস্যরা শটগানের ৫৮৮টি গুলি ও ৩২টি কাঁদানে গ্যাসের শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news