IMG-LOGO

রবিবার, ২৫শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মহাদেবপুরে বিয়ে বাড়িতে যাওয়ার পথে যুবকের মৃত্যুমহাদেবপুরে স্ত্রীকে গলা টিপে হত্যারহনপুরে বিএনপির কর্মী সভারহনপুরে তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে কুপিয়ে জখমধামইরহাট প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠনমোহনপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালিটিএসসিতে ত্রাণসামগ্রী দিলো র‌্যাব‘কয়েকজন ব্যক্তি একটা সংস্কার করে দিবেন, বিশ্বাস করি না’তানোরের সাবেক মেয়র বিএনপি নেতা মিজানের বিরুদ্ধে অপপ্রচারগাজীপুরে শ্রমিকদের মহাসড়ক অবরোধরায়গঞ্জ হাটপাঙ্গাসী দেরকিলোমিটার আঞ্চলিক মহাসড়কের বেহাল দশা প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনামোহনপুর ধূরইল ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলনআদালতে সাবেক বিচারপতি মানিকে আদালতে তোলার সময় ডিম-জুতা নিক্ষেপরাষ্ট্র সংস্কারের মধ্য দিয়ে রাষ্ট্র বিনির্মাণের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন করেছে সুজনবন্যা পরিস্থিতি নিয়ে এনজিও নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করবেন ড. মুহাম্মদ ইউনূস
Home >> নগর-গ্রাম >> ধামইরহাট প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

ধামইরহাট প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

ধামইরহাট প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

ধূমকেতু প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটের কলম সৈনিকদের ঐতিহ্যবাহী সংগঠন ‘ধামইরহাট প্রেসক্লাব’ এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) সন্ধায় ধামইরহাট প্রেসক্লাবের আগামী ৩ মাসের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে প্রবীন সাংবাদিক শাইখ আব্দুল্লাহ হামিদীকে আহ্বায়ক ও বরেন্দ্র ভূমির ইতিহাস ঐতিহ্য বিষয়ের গবেষক, বর্তমান সময়ের জনপ্রিয় লেখক অধ্যাপক আব্দুর রাজ্জাক রাজুকে সদস্য সচিব এবং মাসুদ সরকারকে যুগ্ম আহ্বায়ক ঘোষণা করে কমিটি ঘোষণা করা হয়।

তরুণ গণমাধ্যমকর্মী গণের বিশ্বাস গঠিত এই আহ্বায়ক কমিটি একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবে, যারা ছাত্র জনতার এই নব অভ্যুত্থানের পর নতুন বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

নব-নির্বাচিত আহ্বায়ক শাইখ আব্দুল্লাহ হামিদী ও সদস্য সচিব অধ্যাপক আব্দুর রাজ্জাক রাজু জানান, যারা প্রকৃত লেখক ও সাংবাদিক এবং এই পেশার সাথে নিজেকে নিবেদিত রেখেছে তাদের সমন্বয়ে তরুণদের সম্পৃক্ততায় ধামইরহাট প্রেসক্লাবের নতুন কমিটি উপহার দেওয়া হবে, যারা সকল দল ও মতের উর্ধে থেকে নিরপেক্ষতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।

উল্লেখ্য ১১/৮/২০২৪ তারিখে ধামইরহাট প্রেসক্লাবে গঠিত কমিটি বাতিল করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হলে স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ নতুন আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news