IMG-LOGO

বৃহস্পতিবার, ২৯শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ডাঃ গোলাম কাজেম আলী হত্যকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনতানোরে নৈশ প্রহরীর বিরুদ্ধে স্কুল ভবনের রড সিমেন্ট চুরি অভিযোগরহনপুরে হোমিও কলেজের অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিলসাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে নগরীতে মানববন্ধনইরানের ইতিহাসে প্রথম নারী মুখপাত্রশেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের নিরাপত্তা আইন বাতিল‘আমাদের নাম ব্যবহার করে চাঁদাবাজি হচ্ছে’‘নষ্ট রাজনৈতিক সংস্কৃতিতে ফিরতে চাই না’পুঠিয়ায় ছেলে শ্যালিকাকে ও বাবা বিয়াইনকে বিয়েপ্রধান উপদেষ্টার আমন্ত্রণে মির্জা ফখরুলের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধিদল যমুনায়তানোরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগপোরশায় সড়ক দুর্ঘটনায় নিহত ১‘ঘর ছেড়েছেন তবুও বিএনপি ছাড়েনি যারা তারা মূল্যায়িত হবেন’লালপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারআজ মির্জা আব্বাসের দুর্নীতির মামলার রায়
Home >> নগর-গ্রাম >> তানোরে নৈশ প্রহরীর বিরুদ্ধে স্কুল ভবনের রড সিমেন্ট চুরি অভিযোগ

তানোরে নৈশ প্রহরীর বিরুদ্ধে স্কুল ভবনের রড সিমেন্ট চুরি অভিযোগ

ধূমকেতু প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কৃত ভবনের ২৪ বস্তা সিমেন্ট ও রড চুরি করেন ওই স্কুলের নৈশ প্রহরী সুমন কুমার বলে নিশ্চিত হওয়া গেছে । চলতি সপ্তাহে উপজেলার কামারগাঁ ইউনিয়ন ইউপির পারিশো দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটে চুরির ঘটনা টি। চোর নৈশ প্রহরীকে প্রধান শিক্ষকসহ বাকি শিক্ষক মারপিট করে ঘটনা ধামাচাপা দিয়েছেন। আবার অনেকেই বলছেন প্রধান শিক্ষকের মদদে চুরি করেছে নৈশ প্রহরী। কারন সরকারি স্কুল থেকে চুরি হচ্ছে অথচ কর্মকর্তাকে বিষয় টি অবহিত করা হয়নি। ফলে প্রধান শিক্ষক ও নৈশ প্রহরীর শাস্তির দাবি তুলেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার সকালের দিকে সরেজমিনে দেখা যায়, পারিশো দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন নির্মাণের কাজ করছেন মিস্ত্রি ও শ্রমিকরা। স্কুলের পূর্ব দিকে ক্লাস ও অফিস রুম। পশ্চিমে রয়েছে ক্লাস রুম। উত্তর দিকে নতুন ভবনের নির্মাণ কাজ চলছে। অফিস রুমের কাছে গিয়ে নৈশ প্রহরীর খোঁজ করা হয়। অফিসের বারান্দায় নৈশ প্রহরী সুমনের সাথে কথা হয়। সে প্রথম দিকে চুরির ঘটনা অস্বীকার করে। পরে সুমন জানায় ২৪ বস্তা সিমেন্ট চুরি করে দোকানে বিক্রির সময় বুঝতে পারে। তখন সিমেন্ট গুলো ফেরত দেয়া হয়। রড ও নাকি চুরি করেছেন জানতে চাইলে তিনি জানান না শুধু সিমেন্ট চুরি করেছিলাম। সুমনের সাথে কথা বলা অবস্থায় শিক্ষকরা রুমেই বসে ছিলেন।

প্রধান শিক্ষক বকুলের কাছে চুরির বিষয়ে জানতে চাইলে সে জানায় কোন চুরি হয়নি। চোর স্বীকার করছে আর আপনি বলছেন হয়নি প্রশ্ন করা হলে সে অফিস রুমে গিয়ে বসে পড়েন, আর কোন কথা বলেন নি।

শ্রমিকরা জানান, রড চুরি করেছে কিনা জানা নেই। তবে ২৪ বস্তা সিমেন্ট চুরি করেছিল। সিসি ক্যামেরায় ধরা পড়ে চোর নৈশ প্রহরী সুমন। তাকে প্রধান শিক্ষক সহ বাকিরা কয়েক দফায় গণ ধোলাই দেয়।

স্থানীয়রা জানান, একজন নৈশ প্রহরী যদি সিমেন্ট চুরি করে তাহলে স্কুলের আসবাব পত্রের গ্যারান্টি কি। আবার চুরির ঘটনা কর্তৃপক্ষকে অবহিত না করে প্রধান শিক্ষকও এক প্রকার অপরাধী। হয় তো বা প্রধান শিক্ষকের ইন্ধন অবশ্যই রয়েছে। কারন কর্তৃপক্ষ কে না জানিয়ে মারধর করে ধামাচাপা দিয়েছে। সে জড়িত বলেই কর্তৃপক্ষ কে জানান নি।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনা সম্পর্কে অবহিত না। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। চুরি হওয়ার পর কেন প্রধান শিক্ষক জানায় নি সে বিষয়েও ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোস্তাফিজুর রহমান বলেন, খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

সকল সংবাদ