IMG-LOGO

সোমবার, ৯ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
১ অক্টোবর থেকে পলিথিন ব্যাগ ব্যবহার নিষিদ্ধ : হাসাননন্দীগ্রামে মন্দির কমিটির নেতাদের সাথে সাবেক এমপির মতবিনিময়ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধগণঅভ্যুত্থানে নিহত ৬৩১ঢাকাসহ ২৫ জেলায় নতুন ডিসিইমরান খানকে মুক্তি দিতে দুই সপ্তাহের আল্টিমেটামদ্বিতীয় ম্যাচেও পর্তুগালের জয়ের নায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোবঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ গভীর নিম্নচাপে পরিণতজনদুর্ভোগ কমাতে নেতাকর্মীদের যে বিশেষ বার্তা দিল বিএনপিনাইজেরিয়ায় ট্যাংকার বিস্ফোরণ, নিহত ৪৮নন্দীগ্রামে বিএনপির কর্মী সভাতজুমদ্দিন হাসপাতালে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎগোমস্তাপুরে মৃত্যু দাবির চেক হস্তান্তরগোমস্তাপুরে কৃষকের মাঝে বিনামূল্যে মাসকলাইয়ের বীজ ও সার বিতরণতানোরে মিজানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ সভা
Home >> নগর-গ্রাম >> নন্দীগ্রামে মন্দির কমিটির নেতাদের সাথে সাবেক এমপির মতবিনিময়

নন্দীগ্রামে মন্দির কমিটির নেতাদের সাথে সাবেক এমপির মতবিনিময়

ধূমকেতু প্রতিবেদক, নন্দীগ্রাম : বগুড়ার নন্দীগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে উপজেলার সকল মন্দির কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় করছেন বগুড়ার-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন।

সভায় আলহাজ্ব মোশারফ হোসেন বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য আমাদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় প্রতিটি দুর্গাপূজা মন্ডপ পাহারায় থাকবে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আপনারা নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন করবেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে বিএনপি নেতা ও নন্দীগ্রাম পৌরসভার সাবেক মেয়র সুশান্ত কুমার সরকার শান্তর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, পৌর বিএনপির সভাপতি আলেকজান্ডার, সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সহ সভাপতি মহানন্দ রায়, সাধারণ সম্পাদক সুকুমার চন্দ্র সরকার ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বুড়ইল ইউনিয়ন শাখার সভাপতি পবিত্র চন্দ্র মহন্ত প্রমুখ।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news