IMG-LOGO

শুক্রবার, ১৩ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘পুলিশের দায়িত্ব পালনে অপেশাদার আচরণের সুযোগ নেই’‘ইউক্রেনকে দূর পাল্লার ক্ষেপনাস্ত্র দিলে সরাসরি যুদ্ধ লাগবে’রুয়েটে আন্তর্জাতিক কনফারেন্স IEEE PEEIACON-2024 এর উদ্বোধন‘ভারতে শেখ হাসিনা চুপচাপ বসে নেই’কক্সবাজারে পাহাড় ধসে ছয়জনের মৃত্যুলাশ পোড়ানোয় জড়িত ইন্সপেক্টর আরাফাত গ্রেপ্তাররোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নিহত ৩ইসরায়েলের সামরিক স্থাপনায় রকেট হামলা, দাবি হিজবুল্লাহরআশুলিয়ায় ভ্যানে লাশ পোড়ানোয় ‘জড়িত’ সেই ইন্সপেক্টর গ্রেফতারচাঁপাইনবাবগঞ্জে বেনজির-শহিদুলসহ ৫ জনের নামে মামলার আবেদনচাঁপাইনবাবগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যুভারতের বিপক্ষে টেস্টের ১৬ সদস্যের দল ঘোষণা বিসিবিরটাইফুন ‘ইয়াগি’র আঘাতের পর বন্যা-ভূমিধসে নিহত ১৯৭‘আসুন নতুন বাংলাদেশ গড়তে একসঙ্গে কাজ করি’বুবলীর নতুন সিনেমা ‘নীল টিপ’
Home >> রাজনীতি >> টপ নিউজ >> ‘ভারতে শেখ হাসিনা চুপচাপ বসে নেই’

‘ভারতে শেখ হাসিনা চুপচাপ বসে নেই’

ধূমকেতু নিউজ ডেস্ক : ভারতে স্বৈরাচার শেখ হাসিনা চুপচাপ বসে নেই, বিভিন্নভাবে ষড়যন্ত্র করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। তিনি বলেন, স্বাধীনতা পেলেও আন্দোলন আমাদের চলমান রয়েছে। কারণ এখনো স্বৈরাচারের দোসররা চুপচাপ বসে নেই। তারা বিভিন্ন জায়গায় উসকানি দিয়ে বিশৃঙ্খলা এবং ঘেরাও করার চেষ্টা করছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে জিয়া প্রজন্ম দল আয়োজিত আর্থিক সহায়তা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন। আয়োজক দলের সভাপতি এডভোকেট পারভীন কাউসার মুন্নির সভাপতিত্বে ও মহাসচিব মো. সরোয়ার হোসেন রুবেলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আব্দুস সালাম, যুব বিষয়ক সহ সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, নির্বাহী কমিটির সদস্য ফরিদা ইয়াসমিন প্রমুখ।

অন্তবতী সরকারকে আমরা সব ধরনের সহযোগিতা করব আশ্বাস দিয়ে সেলিমা রহমান বলেন, আমাদের লক্ষ্য একটাই ভোটাধিকার নিশ্চিত করা। জনগত অধিকার নিশ্চিত করার জন্য দরকার একটা নির্বাচিত সরকার। যারা জনগণের কাছে জবাবদিহিতা করবে। বিএনপি কিন্তু একবারও বলেনি তাদের ক্ষমতায় আনতে হবে। এখন স্লোগান নয়, রাষ্ট্রের গঠনমুলক কাজ করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরেয়ে এনে সুন্দর ও ভবিষ্যতে বাংলাদেশ গড়ে তুলতে হবে।

সেলিমা রহমান অভিযোগ করেন, খালেদা জিয়াকে তিলে তিলে মারার জন্য কারাগারে স্লো পয়জন করা হয়েছিল। আজকে তিনি এতটাই অসুস্থ যে তাকে আড়াই ঘন্টা বিমান করে বিদেশে পাঠানোর উপায় নাই। তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছে ডাক্তারা। তিনি জীবন-মৃত্যুর সাথে লড়াই করলেও সরকারের সঙ্গে আপোষ করেননি। আপোষ করলে অনেক আগেই প্রধানমন্ত্রী হতে পারতেন।

ছাত্র-জনতার আন্দোলন শহীদ ও আহত পরিবারের পাশে দাঁড়িয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত পাশে দাড়য়েছে। এসময় শহীদ ও বন্যায় ক্ষতিগ্রস্ত পাশে দেশবাসীকে এগিয়ে আসার আবান জানান তিনি।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news