IMG-LOGO

মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
পোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্থ্যগোমস্তাপুরে হার পাওয়ার প্রকল্পের ২য় পর্যায়ের প্রশিক্ষণপবায় ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২রাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৪গোমস্তাপুরে আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভাতজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছসাপাহারে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা শরবত বিতরণজামিন প্রতারণায় জিকে শামীমের আইনজীবীকে শাস্তি দিল আদালতদেশের ২৭ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজযুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে আইন-শৃঙ্খলা বাহিনীর তিন কর্মকর্তা নিহতগোমস্তাপুরে সাবেক বিএনপি নেতা আশরাফকে বহিষ্কারতানোরে নির্বাচনী মাঠে প্রচারণায় এগিয়ে ময়নারাজশাহীতে নিম্ন আয়ের ৩ শতাধিক মানুষের মাঝে অর্ণার খাদ্য সামগ্রী বিতরণনর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির পানি ও স্যালাইন বিতরণবাগমারায় পুকুর জবর দখলের অভিযোগ
Home >> নগর-গ্রাম >> ধামইরহাটে বিএনপি কার্যালয়ে দফায় দফায় সংঘর্ষ, আহত ৩০

ধামইরহাটে বিএনপি কার্যালয়ে দফায় দফায় সংঘর্ষ, আহত ৩০

ধূমকেতু প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে বিএনপি কার্যালয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রকাশ্য দিবালোকে লাঠি সোডা, রড ও ধারালো অস্ত্র নিয়ে নিয়ে বিএনপির সাবেক এমপি’র সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে উপজেলা বিএনপির কার্যালয়ে চেয়ার ভাংচুর ও বেশ কয়েকজন বিএনপি নেতাকে আহত করে।

আহতদের মধ্যে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আখরাজুল ইসলাম চৌধুরী, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর আহ্বায়ক কমিটির সদস্য রেজুয়ান হোসেন রঞ্জু, উপজেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য দৈনিক দিনকালের সাংবাদিক মোতারফ হোসেন মুকুল, উমার ইউনিয়ন যুবদলের সভাপতি মানিক হোসেন, আলমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক সদস্য ফারুক হোসেন, জেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান, সোহাগ হোসেনসহ আরও প্রায় ৩০ জন গুরুত্বর আহত হন।

মারাত্বক আক্রমণের শিকার বিএনপি নেতা আখরাজুল ইসলাম চৌধুরী ও যুবদল নেতা শাহান চৌধুরী জানান, আগামী ২৯ আগস্ট দেশব্যাপী বিএনপির বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষে জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে ২৫ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ২ টায় ধামইরহাট উপজেলা বিএনপির মত বিনিময় সভায় মিটিং চলাকালে রড, ক্রিজ, পাইপ, চাকুসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায় সাবেক এমপি সামসুজ্জোহা খান জোহার সমর্থক উপজেলা বিএনপির আহবায়ক সদস্য আনিছুর রহমান, যুবদলের যুগ্ম আহ্বায়ক লিটন, বিএনপি সমর্থক হানজালা, ছাত্রদলের নেতা রুম্মন হোসেন, বহিস্কৃত ছাত্রদল নেতা রতন ও মওদুদ, হাবীবসহ অনেকেই। আহতরা ধামইরহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ও গুরুত্বর আহত বিএনপি নেতা আখরাজুল ইসলাম চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ হাসপাতালে নেয়া হয়েছে বলে দলীয় সূত্র জানায়।

মারপিটের সময় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক মোতারফ হোসেন মুকুলের হাতে রড দিয়ে আঘাত করে রুম্মন, এ সময় সাংবাদিক মুকুলের মোবাইল ফোন ভাংচুর করে ও তার বাম, হাতে, মাথায়, চোখের উপরে ও পিঠে রডের আঘাত করে বলে ভুক্তভোগী জানান। এই ঘটনায় ধামইরহাট উপজেলা বিএনপি কার্যালয়ে থমথমে অবস্থা বিরাজ করছে। সাবেক এমপি সামসুজ্জোহা খান, এমপি প্রার্থী নাজিবুল্লাহ চৌধুরী ও সাবেক উপজেলা বিএনপির ৫ম বারের সভাপতি আলহাজ্ব মাহবুবার রহমান চৌধুরী চপলের এমপি মনোনয়ন চাওয়ার জের ধরে ত্রি-মূখী অন্তদ্বন্দ সৃষ্টি হয়, যার ফলশ্রুতিতে আজকেরই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, মারপিটের খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলের আশে পাশে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news