IMG-LOGO

সোমবার, ৭ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্রের প্রাণহানীশেষ মুহূর্তে চলছে সাজসজ্জা, কঠোর নিরাপত্তায় প্রশাসনতানোরে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধাররাজশাহীতে ড. শামসুল আলমের জীবনী শীর্ষক আলোচনা সভানগরীর ৭৮টি মন্ডপে রাসিকের নগদ অর্থ সহায়তা প্রদানবাগমারায় স্কুল ছাত্র আশিকুর মাহমুদ নিখোঁজমোহনপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপনরাসিকের স্থানীয় সরকার বিভাগের গঠিত কমিটির ১ম সভানাচোলে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস -২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিতচাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে এক কিশোরের মৃত্যুগোমস্তাপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপনরাজশাহী-৩ আসনের সাবেক এমপি আসাদ গ্রেপ্তাররাণীনগরের নারায়নপাড়া উপস্বাস্থ্য কেন্দ্র নানা সমস্যায় জর্জরিতধামইরহাটে সাংবাদিকদের সাথে জামায়াত নেতৃবৃন্দের মত বিনিময়‘আওয়ামী লীগের ফিরে আসার সুযোগ নেই’
Home >> রাজশাহী >> শেষ মুহূর্তে চলছে সাজসজ্জা, কঠোর নিরাপত্তায় প্রশাসন

দুর্গাপূজা উৎসব

শেষ মুহূর্তে চলছে সাজসজ্জা, কঠোর নিরাপত্তায় প্রশাসন

মোহনপুরের আনসার বাহিনী

ধূমকেতু প্রতিবেদক, মোহনপুর : সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার আর মাত্র কয়েকদিন বাকি। পূজা ঘিরে উৎসবের কমতি নেই। মন্ডপে মন্ডপে চলছে শেষ মুহূর্তের রং-তুলি আর সাজসজ্জার কাজ।

প্রতিবারের মতো এবারেও আনন্দঘন পরিবেশে উৎসব উদযাপন করতে চান দর্শনার্থীরা। দুর্গোৎসব উদযাপনে প্রশাসনের কাছে কঠোর নিরাপত্তা দাবি করেছেন পূজা উদযাপন পরিষদ।

সে উপলক্ষে রাজশাহীর মোহনপুর থানা এলাকায় ১৫টি পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা জোরদার বিষয়ে গ্রাম-পুলিশদের ব্রিফিং প্যারেড এ নিরাপত্তা জোরদারে জন্য দিকনির্দেশনা দিয়েছেন মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান।

তিনি জানান, মন্ডপে মন্ডপে বসানো হয়েছে সিসি ক্যামেরা। যে কোন ঘটনা প্রশাসনকে জানান দিতে প্রতিটি মন্ডপে কর্মার্তাদের নম্বর সম্বলিত ব্যানার সাটানো হয়েছে। নির্বিঘ্নে পূজা উৎসব শেষ করতে সংশ্লিষ্ট বিট পুলিশের অফিসারগন পূজা কমিটির সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে চলেছেন। আমরা নিরাপত্তা চাদর দিয়ে পুরো থানা এলাকার পূজামন্ডপে পূজা উৎসব সফলতার সাথে শেষ করতে চাই। সেকারণে সকলের সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়শা সিদ্দিকা বলেন, নিরাপদ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকল দপ্তর কাজ করছেন। পল্লী বিদ্যুৎ এবং ফায়ার সার্ভিসকে পূজা উপলক্ষে বিশেষ প্রস্তুতি রাখতে নির্দেশনা দেওয়া দেওয়া হয়েছে। মোহনপুর থানা পুলিশের পাশাপাশি গ্রাম পুলিশ এবং আনসারও মোতায়েন থাকবে। তৃনমূল পর্যায়ে জনপ্রতিনিধিদেরকেও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কাজ করতে বলা হয়েছে। সরকার কর্তৃক নির্ধারিত বরাদ্দ এরই মধ্যে পূজামণ্ডপ গুলোতে প্রেরণের ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news