IMG-LOGO

শনিবার, ২৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জিলহজ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নন্দীগ্রাম পৌরসভার বাজেট ঘোষণানন্দীগ্রামে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধনরাণীনগরে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভারামেকের চাহিদাপত্র স্বাস্থ্যমন্ত্রীকে প্রদানের জন্য মেয়রের নিকট হস্তান্তরচাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতাসহ দু’জনকে হত্যাপোরশায় পুনর্ভবা নদীতে অবৈধ সুতিজাল আটক‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা অসম্ভব’‘বাংলাদেশ নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে’‘পদ্মা সেতুতে ১৬৩১ কোটি টাকা টোল আদায়’১জুলাই থেকে কর্মবিরতিতে যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরাস্পিকার নির্বাচন শেষে মোদির সঙ্গে রাহুল গান্ধীর ‘হ্যান্ডশেইক’রুয়েটের সকল বিভাগকে স্মার্ট বাংলাদেশের উপযোগী সেবা প্রদান করতে হবে : উপাচার্যবাঘা উপজেলা আ.লীগের সা: সম্পাদকের মৃত্যুতে মেয়র লিটনের শোকবঙ্গবন্ধু কলেজে শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন৬০ কিমি বেগে ঝড়ের আভাস
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> ইউএনওর ওপর হামলায় ওসি প্রত্যাহার

ইউএনওর ওপর হামলায় ওসি প্রত্যাহার

ধূমকেতু নিউজ ডেস্ক : ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনার ৯ দিন পর ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ (ওসি)আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন।

আমিরুল ইসলামকে রংপুর ডিআইজি রেঞ্জে নেয়া হয়েছে এবং নাজিমুদ্দিন নামের নতুন ওসি ঘোড়াঘাট থানায় যোগদান করেছেন।

গত ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে ৩টার দিকে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা ও তার বাবার ওপর সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। তাদেরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে দুষ্কৃতকারীরা।

গুরুতর অবস্থায় তাদের প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রংপুর কমিউনিটি হাসপাতালের আইসিইউতে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হলে ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্স করে রংপুর থেকে ঢাকার আনা হয়। তিনি এখন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন।

এছাড়া তার বাবা ওমর আলী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনার পর ৩ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন ওয়াহিদার ভাই শেখ ফরিদ উদ্দিন। পরে হিলির সীমান্তবর্তী কালিগঞ্জ এলাকা থেকে প্রধান অভিযুক্ত যুবলীগ কর্মী আসাদুল হককে আটক করা হয়।

তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও বেশ কয়েকজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। কয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে আটক আসাদুল হক, নবীরুল ইসলাম ও সান্টু কুমার ওয়াহিদা খানমের ওপর হামলায় জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাদের মামলায় গ্রেফতার দেখানো হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news