IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৭৬ বছরের তীব্র তাপপ্রবাহের রেকর্ড ভাঙলজাতীয় পার্টির কোনো রাজনীতি নেই‘ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে’যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
Home >> রাজনীতি >> শিবগঞ্জে ১৪ ইউপির চেয়ারম্যান পদে ৫৩ জনের মনোনয়ন পত্র দাখিল

শিবগঞ্জে ১৪ ইউপির চেয়ারম্যান পদে ৫৩ জনের মনোনয়ন পত্র দাখিল

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৫৩ জন ও সাধারণ-সংরক্ষিত সদস্য পদে ৭৭৫ জনের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আসন্ন ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৪টি ইউপির চেয়ারম্যান পদে ৫৩জন, সাধারণ সদস্য পদে ৫৭১জন ও মহিলা সংরক্ষিত আসনের ২০৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বিনোদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৪১জন। মনাকষা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৩৫জন। ঘোড়াপাখিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৪৫জন। ছত্রাজিতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৪৫জন।

দাইপুখুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৪৩জন। মোবারকপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১২জন ও সাধারণ আসনে ৪৭জন। পাঁকা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৩০জন। দূর্লভপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭জন ও সাধারণ আসনে ৫২জন।

উজিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ৮জন ও সাধারণ আসনে ৩৪জন। নয়ালাভাঙা ইউনিয়নে চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত মহিলা আসনে ১৬জন ও সাধারণ আসনে ৮৩জন। ধাইনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭জন ও সাধারণ আসনে ৪৪জন।

চককীর্ত্তি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ২২জন ও সাধারণ আসনে ৪৫জন।
শাহবাজপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ২০জন ও সাধারণ আসনে ৫১জন। শ্যামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ৫০জন ও সাধারণ আসনে ১৯জন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news