IMG-LOGO

রবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
কোটা নিয়ে আপিল শুনানি রোববার‘কেবল কোটা সংস্কারেই ফয়সালা হবে না’বেলকুচিতে ক্রীড়া সামগ্রী ও সেলাই মেশিন বিতরণঢাকায় মেট্রোরেল চলাচল বন্ধ‘শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার’২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি ও সমমানের সব পরীক্ষা স্থগিতহাসপাতালে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদসোহেল-নিরব-টুকুসহ বিএনপির ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলানন্দীগ্রামে পিইপির উদ্যোগে গাছের চারা বিতরণরাজশাহীতে দাঁড়াতেই পারেনি কোটা আন্দোলনকারীরাঅবরুদ্ধ পুলিশ সদস্যদের হেলিকপ্টার দিয়ে উদ্ধার করল র‌্যাবেরবোয়ালখালীতে নবাগত ইউএনও সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দের মতবিনিময়শিক্ষার্থীদের সঙ্গে দুই মন্ত্রী দায়িত্বে আলোচনায় বসছে সরকার‘সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে’পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে কোটা আন্দোলনের শিক্ষার্থীর মৃত্যু
Home >> নগর-গ্রাম >> ঝালকাঠিতে প্রতিপক্ষের বসতঘর ভাংচুর ও লুটপাট

ঝালকাঠিতে প্রতিপক্ষের বসতঘর ভাংচুর ও লুটপাট

ধূমকেতু প্রতিবেদক, ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের ঘটনায় বসতঘরে ভাংচুরসহ লুটপাটের অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় উভয় পক্ষে কমপক্ষে পাঁচজন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

ঘটনার পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আওয়ামী লীগ নেতা মিলন মাহমুদ দেলোয়ারকে আটক করে থানায় নিয়ে এসেছে। পরে অপর পক্ষের মোস্তফা নামে আরো একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার শুক্তাগড় এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মিলন মাহমুদ দেলোয়ার উপজেলার শুক্তাগড় এলাকার মৃত আব্দুল খালেক মাস্টারের ছেলে ও উপজেলা আওয়ামী লীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক।

আহতরা হলো আব্দুল হান্নান হাওলাদার (৭০) ও তার দুই ছেলে আবু সাহান হাবিব (৪৫), আবুল হোসেন (৩০)। অপর পক্ষের দুই ভাই হুমায়ুন কবির ও নজরুল ইসলাম।

স্থানীয়রা জানায়, আব্দুল হান্নান হাওলাদারের বাড়ির পাশে সকালে বিরোধীয় জমিতে জোড়পূর্বক আওয়ামী লীগ নেতা মিলন মাহমুদ দেলোয়ার ও তার দুই ভাই হুমায়ুন কবির ও নজরুল ইসলাম লোকজন নিয়ে চাষ করতে যায়। এ সময় আব্দুল হান্নান হাওলাদার তার দুই ছেলে আবু সাহান হাবিব ও আবুল হোসেনকে সাথে নিয়ে বাঁধা দেয়। এতে উভয়ের পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে মিলন মাহমুদ দেলোয়ার তার লোকজন নিয়ে বাড়ি গিয়ে পূনরায় এই নেতা নারী-পুরুষসহ প্রায় ৫০/৬০ জন জনের একটি দল দেশীয় অস্ত্র দাও, রামদা, লাঠি নিয়ে আব্দুল হান্নান হাওলাদারের ছেলে সাহান হাবিবের বসতঘরে হামলা চালিয়ে বসতঘর ভাংচুরসহ ঘরে থাকা সমস্ত মালামাল, বিদ্যুতের মিটার, কাটাউট ভাংচুর করে, ঘরে থাকা মূল্যবান মালামাল নিয়ে যায়।

মিলন মাহমুদ দেলোয়ারের ভাই হুমায়ুন কবির জানায়, আমার মাথায় একটা কোপ দিছে পরে একটা মাথায় আরও একটা পিটান দিতে আসলে জমির মধ্যে পরে যাই পরে কি হইছে আমি কিছুই জানিনা।

হান্নানের ছেলে জানায়, আমার জমি জোড়পূর্ক চাষাবাদ শুরু করলে আমিসহ আমার বাবা ও ভাই বাঁধা দিলে আমাদের জমিতেই মারধর করে। পরে আমার বসতঘর ভাংচুরসহ মালামাল টাকা-পয়সা লুটপাট করে নিয়ে যায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। মিলন মাহমুদ দেলোয়ার ও মোস্তফা নামে দু’জনকে জিজ্ঞাসাবাদ করতে থানায় আনা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news