IMG-LOGO

সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
১লা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ধোবাউড়ায় সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু আটকভোলায় সাড়ে ৬ লাখ কোটি টাকার গ্যাসের সন্ধান৪ দফা দাবিতে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধগোমস্তাপুরে গভীর নলকূপ স্থাপনে অনিয়মের অভিযোগপ্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসবৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে রায়গঞ্জবাসী‘সব ধর্মের ঐক্য ছাড়া জাতি এগোবে না’সাকিবের কাছে যা চান শান্তভারতে ভবন ধসে একই পরিবারে প্রাণ গেল ৯ জনেরপদ্মায় খালেদা-ইউনূসকে ফেলে দেওয়ার হুমকি, শেখ হাসিনার বিরুদ্ধে মামলাএবার ভিসা জটিলতায় নায়িকা পরীমণিরাজশাহীতে দুই হাতে গুলি চালানো সেই যুবলীগ নেতা পাঁচ দিনের রিমান্ডেপদত্যাগ করছেন দিল্লির মুখ্যমন্ত্রীর অরবিন্দ কেজরিওয়ালবাগমারায় হয়রানিমূলক মামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলনপোরশায় জেরিন এয়ার ইন্টারন্যাশনাল ট্রাভেল এজেন্সির কার্যালয় উদ্বোধন
Home >> রাজনীতি >> উন্নয়ন তরান্নিত করতে নৌকায় ভোট দিন : বকুল

উন্নয়ন তরান্নিত করতে নৌকায় ভোট দিন : বকুল

ধূমকেতু প্রতিবেদক, লালপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং লালপুর-বাগাতিপাড়া এলাকার উন্নয়ন তরান্নিত করতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সোমবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার বেরিড়িলাবাড়ী মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহাফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ ও ২১ আগষ্টে নিহত সকল শহীদদের গভীর শ্রোদ্ধাভরে স্মরণ করে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।

দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠান বক্তব্য রাখেন, লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুল,যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, অর্জুনপুর-বড়মহাটি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।

আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদৎ বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news