IMG-LOGO

বৃহস্পতিবার, ৩রা অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘সাইবার নিরাপত্তা আইন বাতিল হবে’‘আয়নাঘরের’ প্রমাণ পেয়েছে গুম কমিশন, অভিযোগ ৪০০‘আরও ১০০টি গ্যাসকূপ খনন করা হবে’মান্দায় ট্রাকের চাপায় ১ যুবক নিহতনাটোরে তিন দফা দাবীতে মানববন্ধনরাজশাহীতে মাসব্যাপী ক্ষুদ্র পণ্য বাণিজ্য মেলার উদ্বোধনপোরশায় মর্শিদপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হারুন আটকরাজধানীসহ সারাদেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারেনারী টি-২০ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বাংলাদেশগাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, তিন বাসে আগুন‘সন্ত্রাস দমনে ভূমিকা পালন করায় খুন হয়েছে সেন্টু চেয়ারম্যান’‘যেকোনো সময়, যেকোনো স্থানে জবাব পাবে তেহরান’দেশে ফিরেছেন জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারীঅবশেষে গ্রেপ্তার হলেন বাগমারার সাবেক এমপি কালামশিবগঞ্জে ট্রলির ধাক্কায় ভ্যান যাত্রী নিহত
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> মান্দায় ট্রাকের চাপায় ১ যুবক নিহত

মান্দায় ট্রাকের চাপায় ১ যুবক নিহত

লাশ, মরদেহ

ফাইল ফটো

ধূমকেতু প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজী গোবিন্দপুর-ঠাকুরমান্দা আঞ্চলিক সড়কের বিলকরিল্যা বাজারের অদুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম হৃদয় কুমার মণ্ডল (২৫)। তিনি নওগাঁর সাপাহার উপজেলা সদরের লালমাটিয়া পাড়ার বাসিন্দা চঞ্চল মণ্ডলের ছেলে। দুর্ঘটনায় মান্দা উপজেলার বলাক্ষেত্র গ্রামের সুজন মণ্ডল (২৫) ও কৌশিক মণ্ডল (২৪) আহত হন। তাদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে তিন যুবক বলাক্ষেত্র গ্রাম থেকে প্রসাদপুর বাজারে যাচ্ছিলেন। পথে বিলকরিল্যা বাজারের অদুরে একটি ট্রাককে অভারটেক করতে গিয়ে তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট ঘটনাস্থলেই হৃদয় মণ্ডল মারা যান।

নিহত হৃদয় মণ্ডলের মামা লিটন মণ্ডল জানান, ‘আজ বৃহস্পতিবার রাতে ভাগনি রিয়া রানী মণ্ডলের বিয়ের দিনক্ষণ ধার্য্য ছিল। ওই বিয়ের নিমন্ত্রণ খাওয়ার জন্য ভাগনে হৃদয় মণ্ডলসহ আমার আত্মীয়-স্বজনরা ভগ্নিপতি নান্টু মণ্ডলের বাড়ি মান্দা উপজেলার বলাক্ষেত্র গ্রামে এসেছিলাম।

লিটন মণ্ডল আরও বলেন, দুপুরে খাওয়া-দাওয়ার পরে সুজন মণ্ডল, কৌশিক মণ্ডল ও ভাগনে হৃদয় মণ্ডল একটি মোটরসাইকেল নিয়ে বিয়ে বাড়ি থেকে প্রসাদপুর বাজারে যাচ্ছিল। পথে উল্লেখিত স্থানে দুর্ঘটনার শিকার হয়ে ভাগনে হৃদয় মণ্ডল মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত হৃদয় মণ্ডলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news