IMG-LOGO

রবিবার, ১৩ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গাজায় ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৯প্রতিমা বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসবদুর্গাপূজার মন্ডপে মন্ডপে ঘুরছেন পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্ঝরসাংবাদিক রুবেলের মাতার ইন্তেকালহানিফের বেপরোয়া গতিতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীরনন্দীগ্রামে পূজামন্ডপ পরিদর্শনে সাবেক এমপিবাঘায় কঠোর নিরাপত্তায় শারদীয় দূর্গোৎসবমোহনপুরে গলায় ফাঁস দিয়ে ভ্যান চালকের আত্মহত্যাপুঠিয়ার বানেশ্বরে ৪০ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারআপনি জানেন কি কোন ভিটামিনের অভাবে ঘন ঘন রোগে হয়?‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে সব নাগরিক সমান অধিকার ভোগ করবে’এক রাতে ইউক্রেনের ৪৭ ড্রোন ধ্বংসের দাবি রাশিয়ার‘ছাত্র-জনতার আন্দোলনের একমাত্র মাস্টারমাইন্ড তারেক রহমান’ধামইরহাটে সামাজিক সংগঠন মানবসেবার উদ্যোগে বিশাল ঘোড়দৌড় প্রতিযোগিতাপ্রকাশ্যে এলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিবিরের সভাপতি-সেক্রেটারি
Home >> টপ নিউজ >> রাজশাহী >> দুর্গাপূজার মন্ডপে মন্ডপে ঘুরছেন পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্ঝর

দুর্গাপূজার মন্ডপে মন্ডপে ঘুরছেন পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্ঝর

ধূমকেতু প্রতিবেদক, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশন করেছেন উপজেলা প্রশাসন কর্মকর্তা।

গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা থেকে উপজেলার, ৬ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় চলছে শারদীয় দুর্গোৎসব এই উৎসবকে শান্তিপূর্ণ রাখতে প্রত্যেকটি প্রজা মণ্ডপে পরিদর্শন করছেন পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে,এম, নূর হোসেন নির্ঝর।

পুঠিয়া হিন্দু সংস্কার কল্যাণ সমিতির তথ্য মতে এবারে পুঠিয়া উপজেলায় ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট দুর্গা মন্ডপ রয়েছে ৪৭ টি এর মধ্যে পৌরসভার এলাকার রয়েছে ১৫ টি।
উপজেলা প্রশাসন পূজা মন্ডপ গুলো পরিদর্শনের সময় প্রতিটি মণ্ডপের পূজা কমিটির সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

এ সময় মন্ডপের সার্বিক নিরাপত্তা সম্পর্কে খোঁজ খবরনেন উপজেলা প্রশাসন। যেকোন সমস্যায় প্রশাসন পাশে থেকে সর্বপ্রকার সহযোগীতা করবে বলেও জানান। তাছাড়া বিভিন্ন স্থরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। কোন প্রকার ভয় ছাড়া উৎসব পালন করার আহবান জানানো হয়। সেই সাথে শারদীয় দুর্গা পূজা যাতে সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করা যায় সে বিষয়ে সকলের সহযোগিতা কামানা করা হয়। এছাড়াও পূজা মন্ডপে দায়িত্ব রত আইন-শৃঙ্খলা প্রতিনিধিদের সঙ্গেও সার্বিক বিষয়ে কথা বলেন এবং পূজা মন্ডল পরিদর্শন বইতে স্বাক্ষর করেন উপজেলা প্রশাসন।

একাধিক পূজা কেন্দ্রের দায়িত্বরত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, পূজার আগেই উপজেলা প্রশাসন আমাদেরকে নিয়ে একটি মিটিং এর আয়োজন করেছিলেন সেই আয়োজনে পূজা বিষয়ে বিভিন্ন নির্দেশনা দিয়েছিলেন সে নির্দেশনা আলোতেই এবারে দুর্গাপূজা পরিচালনা করছি। পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাদের দিকে সজাগ দৃষ্টি দেওয়ার কারণেই এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি আশা করা যায় আর ঘটবে না আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে যেটুকু চেয়েছিলাম তার থেকে অনেক বেশি পেয়েছি ।

পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে,এম, নূর হোসেন নির্ঝর বলেন, আমি উপজেলার ইউনিয়ন ও পৌরসভার পূজা মন্ডপ গুলো পরিদর্শন করেছি। পূজামণ্ডপগুলোতে সার্বক্ষণিক পর্যবেক্ষণের জন্য উপজেলা প্রশাসন কর্তৃক প্রতিটি মণ্ডপে বিপুল সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। তিনি আশাবাদী, হিন্দু ধর্মাবলম্বীরা নির্বিঘ্নেই পূজা উদযাপন করতে পারবেন’।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :
ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news