IMG-LOGO

মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় বিদ্যুতের আগুনে ভূষ্মিভূত ৮ বসতবাড়িগোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতীক বরাদ্দরাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানারাণীনগরে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণবাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সইইইউ’র নিষেধাজ্ঞা নিয়ে যা বলল ইরানের পররাষ্ট্রমন্ত্রীনন্দীগ্রামে বিনামূল্যে সার-বীজ বিতরণআজ কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকআজ যেসব অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারেঢাকায় দুদিনের সফরে কাতারের আমির শেখ তামিমইসরায়েলি সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগগোমস্তাপুরে ৪ জনের মনোনয়ন প্রত্যাহারযুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয়ের আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনারকারখানায় ট্রেড ইউনিয়ন করা যাবেকক্সবাজারে গুলিতে প্রাণ গেল বাবা-ছেলের
Home >> নগর-গ্রাম >> রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় ওসি আব্দুল হাইকে সংবর্ধনা

রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় ওসি আব্দুল হাইকে সংবর্ধনা

ধূমকেতু প্রতিবেদক, সুজানগর : পুলিশ বাহিনীতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য এবং কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এ ভূষিত হওয়ায় পাবনার সুজানগর উপজেলার কৃতি সন্তান ও কক্সবাজার জেলার মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাইকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় (এসএসসি-১৯৯১) ব্যাচের উদ্যোগে উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের আব্দুল হাই সিদ্দিকীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠ চত্বরে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী, সাতবাড়ীয়া কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে আনোয়ার হোসেন খান, আব্দুস সাত্তার, হাজী মেছের আলী সরদার, রহমত আলী শেখ।

এছাড়াও সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯১ ব্যাচের নূরে আলম বাচ্চু, মোয়াজ্জেম হোসেন, জাহিদ হাসান রোজ, আবুল কালাম, ফারুক-ই আজম, রাফি আহমেদ খান, জহুরুল ইসলাম, লিয়াকত আলী লিটন, হাফিজুর রহমান, আবু জাফর এবং সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে ওসি আব্দুল হাই কে এই (পিপিএম) পদক প্রদান করা হয়। তিনি পাবনা জেলার সুজানগর উপজেলার তাঁতীবন্দ গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ইতোপূর্বে তিনি কর্মক্ষেত্রে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ এবং কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পদক পান। তিনি ১৯৯৯ সালে পুলিশ বাহিনীতে এসআই হিসাবে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি রায়গঞ্জ এবং শাহজাদপুর থানার ওসি (তদন্ত), ওসি ডিবি নাটোর, ওসি নওগাঁ সদর, ওসি সাপাহার থানায় সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কক্সবাজার জেলার মহেশখালী থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত আছেন।

এদিকে পাবনা জেলার সুজানগর উপজেলার কৃতি সন্তান দেশের কৃতি পুলিশ অফিসার আব্দুল হাই রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পাওয়ায় তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আব্দুল হাই এর আগামী দিনের সুস্থতা মঙ্গল ও সমৃদ্ধতা কামনা করেছেন এবং আইন শৃংখলা রক্ষাসহ সাধারণ মানুষকে সেবা প্রদানের মাধ্যমে তিনি নিজের ও সুজানগর সহ পাবনাবাসীর মুখ উজ্জল করবেন বলে প্রত্যাশা করেছেন সুজানগর উপজেলাবাসী।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news