IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৭৬ বছরের তীব্র তাপপ্রবাহের রেকর্ড ভাঙলজাতীয় পার্টির কোনো রাজনীতি নেই‘ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে’যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
Home >> নগর-গ্রাম >> নাচোলে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার জন্মবার্ষিকী পালিত

নাচোলে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার জন্মবার্ষিকী পালিত

ধূমকেতু প্রতিবেদক, নাচোল : চাঁপাইনাববগঞ্জের নাচোলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের মধ্যবাজার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, দলীয় নেতা-কর্মীদের অংশগ্রহণে র‌্যালী শেষে জেলাপরিষদ চত্বরে জাতির জনকের জন্মদিনের কেক কর্তণ ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল হকের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল অহাবের সভাপতিত্বে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, জাতির জনকের ১০২তম জন্মদিনের কেক কর্তণ ও র‌্যালী শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে, বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা ও থানা পুলিশের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনতের প্রতিকৃতিতে পুস্পমাল্যদান করা হয়।

উপজেলা প্রশাসনের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী পরিষদ চত্বর থেকে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে মিলিত হয়।

সেখানে উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে জাতির জনকের জন্মবার্ষিকীর কেক কর্তণ, সংক্ষিপ্ত আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, সহকারী কমিশনার (ভূমি) মিথিলা দাস, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, জান্নাতুন নাইম মুন্নী, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান ও মোশাররফ হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ এবং বিন্নি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী।

পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news