IMG-LOGO

বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> নগর-গ্রাম >> বুড়ইল ইউপি নির্বাচনে ভোটারদের দীর্ঘলাইন, চলছে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

বুড়ইল ইউপি নির্বাচনে ভোটারদের দীর্ঘলাইন, চলছে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

ধূমকেতু প্রতিবেদক, নন্দীগ্রাম : শেষ ধাপে আজ ১৫ জুন বুধবার বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটারদের দীর্ঘলাইন লক্ষ্য করা যাচ্ছে। ভোটার ও প্রার্থীদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়েছে।

তবে সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বেড়ে যায়। সেই সঙ্গে দীর্ঘ হতে থাকে ভোটারদের লাইন। উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রথমবারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট প্রদান করছেন ভোটাররা।

নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল সালাম বলেন, উপজেলার বুড়ইল ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। এ নির্বাচনে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। গুরুত্বপূর্ণ কেন্দ্রে ৪ জন করে পুলিশ এবং সাধারণ কেন্দ্রে ৩ জন করে পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে ১৯ জন করে আনসার সদস্য রয়েছে।

দোহার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার রাহেলা বেগম বলেন, প্রথমবারের মতো ইভিএম মেশিনে ভোট দিলাম। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে ভালোই লাগছে।

বুড়ইল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিন হিমেল বলেন, আমি সকাল থেকে বিভিন্ন ভোট কেন্দ্রে গিয়েছি। এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত জানান, শান্তিপূর্ণভাবে বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আশা করছি শেষ পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই লক্ষ্যে আমরা কাজ করছি।

বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ভোটার ৩০ হাজার ৩২৬ জন। পুরুষ ভোটার ১৫ হাজার ৫৬ জন। নারী ভোটার ১৫ হাজার ২৭০ জন। এখানে ভোট কেন্দ্র রয়েছে ১৬টি। নির্বাচনে ৬ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এছাড়া সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news