IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোমস্তাপুর ইসলামি সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনগোমস্তাপুরে ফসলী জমিতে পুকুর খননের দায়ে অর্থদন্ডপ্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজনির্দিষ্ট মসজিদে ইতেকাফের মানত করলে তা পূরণ করা কি জরুরিপূজা এবার জায়েদ খানের নায়িকা হচ্ছেন‘রাফায় প্রবেশের প্রস্তুতি নিচ্ছে সেনাবাহিনী’গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যু
Home >> নগর-গ্রাম >> পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে নিয়ামতপুরে বর্ণাঢ্য র‌্যালি

পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে নিয়ামতপুরে বর্ণাঢ্য র‌্যালি

ধূমকেতু প্রতিবেদক, নিয়ামতপুর : পদ্মা সেতু উদ্বোধন উপলে সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করেছে উপজেলা আওয়ামী লীগ এবং উপজেলা প্রশাসন।

শনিবার (২৫ জুন) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে নবনির্মিত উপজেলা কমপ্লেক্স ভবনের সামনে থেকে বের হয় বর্ণাঢ্য র‌্যালি।

র‌্যালির নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ এবং উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। র‌্যালিতে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান থেকে শুরু করে উপজেলা সদরের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক ও শিার্থীরা অংশ নেন। অংশ নেন সাধারণ মানুষও।

র‌্যালিতে প্রদর্শিত হয় পদ্মা সেতুর ফেস্টন, ক্যাপ ও প্লেকাট। এ ছাড়া বিভিন্ন শিা প্রতিষ্ঠানের শিার্থী, পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীদের ঢোলের আওয়াজ। এসময় প্রধানমন্ত্রী এবং পদ্মা সেতুকে নিয়ে জেলা পরিষদ অডিটোরিয়ামে বড় পর্দায় বাজানো হয় বাউল গান।

র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে পুনরায় নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়। এরপর পুরাতন উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর পদ্মা সেতুর উদ্বোধন সরাসরি প্রচারিত হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ বলেন, ‘পদ্মা সেতু উদ্বোধন উপলে দিনব্যাপী সরকারী এবং দলীয়ভাবে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বেলা ১১টায় নিয়ামতপুর সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার দলীয় নেতা কর্মী, সমর্থক ও সাধারণ মানুষের উপস্থিতিতে র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে অংশ গ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজদ, সিনিয়র সহ সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, সরকার কামাল হোসেন, আব্দুস সামাদ, নূরুল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম।

আরও অংশ নেন, হাজিগনর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, রসুলপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর, যুগ্ম সাধারণ সম্পাদক, দেলোয়ার হোসেন শিমুল, পাড়ইল ইউনিয়ন চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহারুল ইসলাম, সহ সভাপতি ও শ্রীমন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন,হাজারও আপামর জনসাধারণ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news