IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
আরও তিন দিন থাকবে তাপপ্রবাহভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণবাড়তে পারে তেলের দামইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’
Home >> নগর-গ্রাম >> পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গোমস্তাপুরে আ.লীগের বর্ণাঢ্য র‌্যালী

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গোমস্তাপুরে আ.লীগের বর্ণাঢ্য র‌্যালী

ধূমকেতু প্রতিবেদক, গোমস্তাপুর : পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষে চাঁপাই নবাবগঞ্জের গোমস্তাপুরে আনন্দ র‌্যালী অনুষ্ঠিতহয়েছে।

শনিবার (২৫ জুন) বিকেলে গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌর পৌর আওয়ামী লীগের উদ্যোগে কলোনি মোড়স্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালীটি পৌর এলাকার প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে মিলিত হয়ে নেতাকর্মীরা আনন্দ, উচ্ছ্বাস ও উল্লাস প্রকাশ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস ওসাধারণ সম্পাদক জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ আজিজ ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র গোলাম রাব্বানি বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, আওয়ামী লীগ নেতা গোলাম মোহাম্মদ ফিটু, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান সামিউল শ্যামল, চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এরফান আলি চুটু, ও সাধারণ সম্পাদক আনসার আলি, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার, আওয়ামী লীগ নেতা একরামুল হক।

আরও উপস্থিত ছিলেন, ছাএলীগ উপজেলা সভাপতি শাহরিয়ার জামান আনসারি, সম্পাদক আরিফুর ইসলাম জয়, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি শহিদুজ্জামান আনসারি, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রনেতা টগর মোহাম্মদ সালেহ, জেলা মহিলা আওয়ামীলীগেন সম্পাদিকা হালিমা বেগম, সহ সভাপতি সাবিহা সবনম কেয়া প্রমুখ।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ঐতিহ্যবাহী আলকাপ গান পরিবেশন করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news