IMG-LOGO

সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মোহনপুরে ৫ জুয়াড়ি গ্রেপ্তাররুয়েটে ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্তহঠাৎ লিফটে আটকে গেলে কি করবেন‘কিরগিজস্তানে বাংলাদেশী কোনো শিক্ষার্থী গুরুতর আহত নেই’কাশ্মীরে সন্ত্রাসী হামলায় সাবেক বিজেপি নেতা নিহত‘বাংলাদেশ ব্যাংকে কি মাফিয়া, ঋণখেলাপিরা ঢুকবে’ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যামিরপুরে পুলিশ-রিকশাচালক ব্যাপক সংঘর্ষ‘দিল্লি পৌঁছেছি, সঙ্গে ভিআইপি আছে’রাণীনগরে লক্ষী নারায়ন মূর্তি উদ্ধারফুলবাড়ীতে সড়কে ধান মাড়াই, বিড়াম্বনায় পথচারিরানন্দীগ্রামে এক রাতে ৩টি গরু চুরিরাজশাহীতে আমচত্বর টাওয়ারের মতবিনিময় সভা ও প্রীতিভোজগাজায় ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলা, নিহত ১২১ভাবনার বেনারসির ঝলক
Home >> নগর-গ্রাম >> চাঁপাইনবাবগঞ্জের ৩নং ওয়ার্ড কাউন্সিলর রাজুর দুর্ব্যবহারে থানায় অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের ৩নং ওয়ার্ড কাউন্সিলর রাজুর দুর্ব্যবহারে থানায় অভিযোগ

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাজু আহমেদ এক নারীর সাথে দূর্ব্যবহার করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
দুর্ব্যবহারের শিকার হওয়া নারী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শিয়ালা কলোনী এলাকার মাহাবুল হকের স্ত্রী আজমাতুল খাতুন।

কাউন্সিলর রাজুর বিরুদ্ধে থানায় করা অভিযোগ সূত্রে জানা গেছে, আজমাতুল খাতুনের প্রতিবেশী নুর ইসলামের সাথে রাস্তার জমি নিয়ে বিরোধ চলছিল। নুর ইসলামের লোকজন রাজু কাউন্সিলরকে জমি-জামার জেরটি মিমাংসার জন্য ডাকলে, রাজু কাউন্সিলর তাদের পক্ষে কথা বলেন। মিমাংসা সুষ্ঠু না হওয়ায় ওই নারী প্রতিবাদ করলে, তার সাথে দুর্ব্যবহার করেন।

আজমাতুল খাতুন বলেন, রাজু কাউন্সিলর আমার প্রতিবেশি নুর ইসলমের সাথে জমি জামার বিরোধের মিমাংসা করতে এসে, আমাকে অকথ্য ভাষায় গালাগালি করেন। আমাদের ভোটে সে নির্বাচিত হয়েছে, তার গালিগালাজ কেন শুনব। আমি এর বিচার চাই।

অভিযুক্ত কাউন্সিলর রাজু বলেন, ওই নারীর স্বামি আমার খুব কাছের ছোট ভাই। ছোট ভাইয়ের বউ হওয়ার সুবাদে একটু তুই-তুকারি করেছি মাত্র। আমার বিরুদ্ধে থানায় করা অভিযোগ গুলো উদ্দেশ্য প্রণোদিত।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, শিয়ালা কলোনির আজমাতুল নামের এক নারীকে গালিগালাজ করায়, ওই নারী রাজু কাউন্সিলরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করতে একজন এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news