IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> নগর-গ্রাম >> আমিনপুরে বিট পুলিশিং মতবিনিময় সভা

আমিনপুরে বিট পুলিশিং মতবিনিময় সভা

ধূমকেতু প্রতিবেদক, সুজানগর : পাবনার আমিনপুরে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং মাদক,জঙ্গিবাদ, ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন সহ বিভিন্ন অপরাধ বিরোধী জনসচেতনতামূলক বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ আগস্ট) আমিনপুর আয়েন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এই স্লোগানকে সামনে রেখে আমিনপুর থানার আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

পাবনার সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলামের সভাপতিত্বে ও আমিনপুর থানা অফিসার ইনচার্জ রওশন আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিট পুলিশিং মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য কামরুজ্জামান উজ্জল, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, জাতসাকিনি ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মানিক, রুপপুর ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম মোহন, মাসুন্দিয়া ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান,রাণীনগর ইউপি চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পিযুষ, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া প্রমুখ।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়,বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। তিনি বলেন মাদকের সঙ্গে কোন আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারী সহ যে কোন অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহŸান জানান। এ সময় তিনি মাদক, জঙ্গিবাদ, ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, নারী নির্যাতন সহ সমাজের বিভিন্ন অপরাধ, সহিংসতা রোধ ও নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি জনসচেতনতা খুবই প্রয়োজন। তাই জনগণকে সচেতন হওয়ার আহŸান জানান।

অনুষ্ঠানে মানিকহাট ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম, চরতারাপুর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, স্থানয়ি আওয়ামীলীগ নেতা আবুল হাশেম উজ্জল, নাসির উদ্দিন ব্যাপারী, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news