IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগরাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে প্রচার-প্রচারনায় প্রার্থীরারাজশাহীতে ‘গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের উদ্বোধনআপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগমধুখালীতে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন‘মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা’মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েলের জন্য সহায়তা বিল পাসথাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে’মোহনপুরে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা বকুলেরগোমস্তাপুরে ব্যস্ত সময় পার করলেন রাজশাহী বিভাগীয় কমিশনারজেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে মেয়রকে সম্মাননা স্মারক প্রদানমান্দায় বিদ্যুতের আগুনে ভূষ্মিভূত ৮ বসতবাড়িগোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতীক বরাদ্দ
Home >> নগর-গ্রাম >> গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

ধূমকেতু প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর সদর উপজেলার চণ্ডীপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল হোসেনের বিরুদ্ধে একই ইউনিয়নের সিমু বানু (৩৬) নামের এক গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ উঠেছে।

এঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে চেয়ারম্যান রুবেল, সংরক্ষিত নারী আসনের সদস্য সুমিসহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী সিমু বানু কাপড়ের ব্যবসা করে। প্রতিদিনের মত বুধবার সকাল অনুমান পৌনে ১০ টার দিকে অটোচার্জার গাড়ীতে করে কাপড় বিক্রয় করতে যাওয়ার সময় অটোচার্জারে থাকা অজ্ঞাত লোকজনের মুখে শুনতে পান চন্ডিপুর ইউপি চেয়ারম্যান রুবেলকে পুলিশে ধরে নিয়ে গেছে। এরপর গাংজোয়ার স্কুলের পাশে ওইদিন সকাল সোয়া ১০ টার দিকে কাপড় বিক্রি করার সময় মেম্বার সুমির সাথে দেখা হলে তার কাছে জানতে চায় যে, অটোচার্জার গাড়ীতে আসার সময় শুনলাম চেয়ারম্যান রুবেলকে পুলিশে ধরে নিয়ে গেছে নাকি। এসময় সে চেয়ারম্যান রুবেলকে মোবাইল ফোন করলে রুবেল চেয়ারম্যানের ৭ থেকে ৮ জন অজ্ঞাতনামা লোক এসে তার গালে থাপ্পর মারে। একপর্যায়ে তারা তাকে এলোপাথারী ভাবে লাঠি দ্বারা মারপিট করে চেয়ারম্যানের বাড়ীতে নিয়ে যায়। বাড়ীতে নিয়ে যাওয়ার পরে চেয়ারম্যানের মা তার দুই গালে এলোপাথারী ভাবে থাপ্পর মারে। তাতে ভুক্তভোগী নারীর নাক দিয়ে রক্ত বের হতে থাকে।

এসময় রুবেল চেয়ারম্যানের হুকুমে শরিফসহ অজ্ঞাতনামারা তাকে ঘরের ভিতরে নিয়ে গিয়ে লাঠি দ্বারা এলোপাথারী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে কালশিরা জখম করে এবং পরিহিত কাপড় ধরিয়া টানাহেচড়া করিয়া শ্লীলতাহানী ঘটায়। একপর্যায়ে চেয়ারম্যান জোরপূর্বক তার কাছে থেকে মিথ্যা জবানবন্দী মোবাইল ফোন ধারণ করে যে, সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম মুকুলে ও দুলাল মহরীরা তাকে প্রচার করতে বলেছে যে “রুবেল চেয়ারম্যানকে পুলিশে ধরে নিয়ে গেছে”।

এসময় চেয়ারম্যান তাকে উলঙ্গ করে তার নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দিবে বলে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয় এবং সে থানা পুলিশের নিকট অভিযোগ করলে তার বাড়ী ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিবে বলেও হুমকি দেয়।

এব্যাপারে ইউপি সদস্য সুমির কাছে তার মুঠোফোনে জানতে চাইলে তিনি ফোনে কোন কথা না বলে সরাসরি সাক্ষাৎ করতে বলেন।

এবিষয়ে চণ্ডীপুর ইউপি চেয়ারম্যান রুবেল হোসেনের মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ না করায় তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news