IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> নগর-গ্রাম >> ধামইরহাটে ওএমএস’র চাল বিতরণের উদ্বোধন

ধামইরহাটে ওএমএস’র চাল বিতরণের উদ্বোধন

ধূমকেতু প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে খাদ্য অধিদপ্তর কর্তৃক খোলা বাজারে স্বল্পমূলে (ওএমএস) চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

সরকারি নির্দেশনা মোতাবেক বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৯ টায় সারাদেশের ন্যায় ধামইরহাট খাদ্য অধিদপ্তরের ব্যবস্থাপনায় ধামইরহাট পৌরসভার ৩ টি কেন্দ্রে চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী।

ইউএনও আরিফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে ধামইরহাট পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতাউর রহমান, ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, খাদ্য পরিদর্শক দেবায়ন বাগচি, সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ মালেক, সাংবাদিক আমজাদ হোসেন প্রমুখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতাউর রহমান জানান, প্রতি কেজি ৩০ টাকা দরে মাথা প্রতি পাঁচ কেজি করে চাল শুক্র ও শনিবার বাদে বিক্রয় করা হবে। খাদ্যশস্যের বাজারমূল্যের ঊর্ধ্বগতি প্রবণতা রোধকল্পে এবং নিম্নআয়ের জনগোষ্ঠীকে মূল্য সহায়তা দেওয়া এবং বাজারদর স্থিতিশীল রাখার লক্ষ্যে সরকারি পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত ওএমএস কার্যক্রম চালু থাকবে, টিসিবির কার্ডধারীগণও এই সুবিধার আওতায় আসবেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news