IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোমস্তাপুর ইসলামি সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনগোমস্তাপুরে ফসলী জমিতে পুকুর খননের দায়ে অর্থদন্ডপ্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজনির্দিষ্ট মসজিদে ইতেকাফের মানত করলে তা পূরণ করা কি জরুরিপূজা এবার জায়েদ খানের নায়িকা হচ্ছেন‘রাফায় প্রবেশের প্রস্তুতি নিচ্ছে সেনাবাহিনী’গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যু
Home >> নগর-গ্রাম >> বদলগাছীতে গ্রাম্য শালিস পুলিশের সামনেই কিশোরীর বাবাকে মারধর, আটক ৩

বদলগাছীতে গ্রাম্য শালিস পুলিশের সামনেই কিশোরীর বাবাকে মারধর, আটক ৩

ধূমকেতু প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে কিশোরী অপহরণ মামলা ধামাচাপা দেওয়ার চেষ্টা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে কিশোরীর বাবাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানা পুলিশ অভিযুক্ত ৩ জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে।

আটককৃতরা হলেন, বদলগাছী আধাইপুর ইউপির পরমান্দপু গ্রামের রফিকুল ইসলামের ছেলে রকি (১৯), মজির উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০), পতœীতলা উপজেলার হরিপুর গ্রামের আফাজের ছেলে নূরনবী (৩০)।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, আধাইপুর ইউনিয়নের ইন্দ্রশুকনা গ্রামের সাইদুল ইসলামের ছেলে উজ্জল হোসেন তার ছোট বোন কে অপহরণ করার দায়ে একই ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রকি হোসেন (১৯), রকি’র সহযোগী হিসেবে একই গ্রামের মজির দ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও নওগাঁ জেলার পতœীতলা থানার হরিপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে নুরনবী (৩০) কে আসামী করে বদলগাছী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গত ১৮ নভেম্বর বদলগাছী থানায় অভিযোগের প্রেক্ষিতে বদলগাছী থানার এএসআই মাসুদ রানা অপহরণকৃত কিশোরী সাদিয়া আকতার ও বিবাদী রকি হোসেনকে কৌশলে (২১ নভেম্বর) উদ্ধার করে। পরে আওয়ামী লীগের কতিপয় নেতাদের সহযোগীতায় এ এস আই মাসুদ রানার নেতৃত্বে অপহরণ মামলাটি ধাপাচাপা দিতে আধাইপুর ইউনিয়ন পরিষদ কক্ষে এক শালিসী বৈঠক বসে।

উক্ত বৈঠকে আধাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সহ কতিপয় নেতা-কর্মীরা বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য কিশোরীর বাবা-মা ও ভাইকে সমাধান করতে বলেন। তাদের কথামতো মিমাংসা করতে রাজি না হওয়ায় আওয়ামী লীগের কতিপয় ঐ নেতাকর্মীরা ওই কিশোরীর বাবা সাইদুল ইসলাম, ভাই উজ্জল হোসেন ও রবিউল ইসলামকে বিভিন্নভাবে ভয়-ভীতি ও হুমকী প্রদান করেন।

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগের কতিপয় নেতাকর্মীরা পুলিশের সামনেই কিশোরীর বাবা ও ভাইদেরকে মারধর করতে থাকে। মারধরের এক পর্যায়ে তাদের হাত থেকে আতœীয়-স্বজন ও স্থানীয়রা কিশোরীর বাবা ও ভাইকে রক্ষা করে। পরে থানায় এসে ৩ জনকে আসামীকে করে একটি অপহরণ মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা সাইদুল ইসলাম।

বদলগাছী থানার এএসআই মাসুদ রানা ঘটনার কথা স্বীকার করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে মেয়েকে উদ্ধার করা হয়। উভয় পক্ষ মিমাংসার জন্য বসেন। সেখানে আমি উপস্থিত ছিলাম।

এ বিষয়ে আধাইপুর ইউপি চেয়ারম্যান রেজাউল কবির পল্টন বলেন, আমি জয়পুরহাট যাওয়ার জন্য তৈরি হচ্ছিলাম আধাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সহ বেশ কিছু নেতাকর্মীরা আমাকে জোর করে বলেন আপনি এই পরিষদের চেয়ারম্যান আপনাকে থাকতে হবে আমরা শুধু মিমাংসা করে মেয়ের বাবার হাতে তুলে দিবো। তাই আমি ঐ শালিসে ছিলাম পরে ওখানে উত্তেজিত পরিবেশ তৈরি হওয়ায় আমি সেখান থেকে চলে যায়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. আতিয়ার রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে মেয়েকে উদ্ধার করা হয়েছে। মেয়ের বাবা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে আসামীদের আটক করা হয়েছে। বাদীকে মারধরের বিষয়ে কোন অভিযোগ দেয়নি। আসামীদের নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news